Top Bangla Sexy Golpo

Top Bangla Sexy Golpo Free
নিজের শরীরকে আমি আর ধরে রাখতে পারছিনা। এই সেক্সি শরীর সব সময় খেতে চায়। ভুদার জালা আমাকে সব সময় উত্তেজিত করে তোলে। একটু ঠান্ডা করে দেবে ভাই?

Top Sexy Girl  
আজ দুদিন হলো স্বামীর সাথে চুদতে পারিনা। তাই জালা সহ্য করতে না পেরে আমার নিজের আঙ্গুল দিয়ে সেক্স করছি। এছাড়া আর কিছু করার নেই। বাড়ীতে কেউ আসলে তো ভাল হতো।


Top Sexy Vhabir Bangla Golpo   
আমার একটি দেবর আছে। সে আমাকে বলল ভাবি তোমাকে আজ খুব সুন্দর লাগছে। চলোনা তোমার সাথে একটু চুদা চুদি করি। তাই আমি ঘরের ভীতর সব কিছু খুলছি।


Top Sexy Nani Bangla Golpo 
আজ সকালে গোসল করার সময় ভুদার দিয়ে তাকিয়ে দেখি। স্বামী কাল বাড়ী এসে এমন চুদা দিয়েছে যে,ভুদার পাশের চামড়া কিছুটা ছিড়ে গেছে। তাই পানি লাগার পর খুব জালা করছে।


Top Sexy Wife Bangla Golpo 
অনেক দিন পর স্বামী বাড়ী এসে রাতে আমাকে চুদতে গিয়ে দুই মিনিটের ভীতর মাল আউট করে দিল। আমাকে কোন আনন্দ দিতে পারলো না। তাই  রাগ করে শুয়ে আছি। 


Top Sexy Woman  Bangla Golpo 
একটি হোটেলে চুদা দিতে গিছিলাম। তখন লোকটি আমাকে বলল চুদার আগে তুমি আমাকে তোমার সেক্সি শরীরটা ভাল ভাবে দেখাও তো। কি দেখলে জিহ্বায় নাল আসে না?


Top Sexy Girl Bangla Golpo 
আজকে পাশের বাড়ী ডেবিডের সাথে এই ভাবে চুদবো। কারন সব দিনতো এক ইস্টাইলে করি। আজ কিছুটা ভিন্ন ভাবে। কি ঠিক আছে না?

**********


Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment