Bangla Sexy Golpo উঠতি যৌবনে চাচির সাথে সেক্স



Bangla Sexy Aunti Golpo Free  

আমি রাসেল।আমার বয়স তখন 17/18।উঠতি যৌবন। নিজেকে সামাল দিতে কস্ট হয়। আমাদের পাশের বাসায় থাকতো এক চাচি। চাচির বয়স বেশি না। ২৩ কি ২৪ হবে।চাচি দেখতে খুব সেক্সি। চাচির  ফিগার টা ছিল দারুন। ফরসাও ছিল। ইচ্ছা ছিল চাচির সাথে সেক্স করব। কিন্তু কিভাবে তা বুঝে উঠতে পারিনা। আমাদের বাসার মাঝখানে একটা কমন দরজা ছিল। যেটা দিয়ে আমরা যাওয়া আসা করতে পারতাম। ওটা সবসময় খোলাই থাকত।চাচা ছিল অনেক বয়সি। ৪০ / ৪৪ হবে। ঠিক মতন কিছু করতে পারত কিনা সন্দেহ আছে। যাই হোক, আমি নানা অজুহাতে মাঝে মাঝেই যেতাম তার বাসায়। এমনি একদিন তার বাসায় গেছি দুপুর বেলায়। যেয়ে দেখি চাচি নাই। আছে তার ছোট ছেলেটা।ছেলেটার নাম রুমি।আমি রুমিকে জিজ্ঞাসা করলাম চাচি কোথায়? বলল, আম্মু গোসল করতে গেছে। আমার শরীরের মধ্যে শিহরন বয়ে গেল। চাচি নিশ্চ্য় নেংটা হয়ে তার সমস্ত শরীরসাফ করতেছে। হয়ত সাবান লাগাচ্ছে। আমি মনে মনে তাকে কল্পনা করতে লাগলাম। এইসব মনে করতে করতেই আমার লিঙ্গ শক্ত হয়ে গেল। ওকে জিজ্ঞাসা করলাম, কতক্ষণ আগে গেছেন। বলল, এইত, একটু আগে। এইবার আমার মনে একটু কবুদ্ধি আটল। আমি আস্তে আস্তে ওনার বাথরুমের দিকে গেলাম। যেতেই দেখি বাথরুমে পানির শব্দ। আমি বাথরুমের দরজার চারদিকে চোখ বুলালাম। দেখি একটা ছোট ফাক আছে। বাথরুমের বাইরের দিকে অন্ধকার এবং ভিতরের দিকে তো লাইট জালানো। তাই আমি দূরু দূরু বুকে দরজার ফাক দিয়ে তাকিয়ে থাকলাম। যা দেখলাম তাতে আমার বুকের হার্ট বিট গেল বেড়ে। দেখলাম চাচি নেংটা হয়ে গোসল করতেছে। চাচির দুধ দুটো দেখে মনে হচ্ছিল পিছন থেকে জাপটে ধরি আর  টিপতে থাকি। কিন্তু কেমনে করব। মাঝখানে তো একটা দরজা আছে। তাই আমি আমার ট্রাউজারের উপর দিয়ে ধনটা নাড়তে থাকলাম আর দেখতে থাকলাম। হঠাৎ আমার মনে হল এইটা তো অনেক বেশি   হয়ে যাচ্ছে। কারন রুমি তো পাশের রুমে আছে। যদি বের হয়ে যায় আর আমাকে দেখে ফেলে তাইলে তো কেলেঙ্কারি হয়ে যাবে। তাই প্লান করে রুমিকে বললাম যে বাইরে যেয়ে দুটা চকলেট কিনে আনতে, চলে গেল। এইবার আমি আয়েশ করে দেখা শুরু করলাম। যাই হোক চাচি শরীরে একটু একটু করে পানি নেওয়া শুরু করল। আমি তার সারা শরীরের সব জায়গা দেখতে লাগলাম। দাড়ান অবস্থায় দেখলাম, আন্টির দুধদুটো যেন আমার দিকে তাকিয়ে আছে। আন্টির ডান হাতে মগ এবং বাম হাত দিয়ে দুধ কচলান। পানি ঢালেন আর দুধ কচলান আর আমি কচলাই আমার ধোন। এরপর তিনি গায়ে সাবান মাখা শুরু করলেন আর আমি দেখতে থাকলাম। আমার বুকের ঢিপঢিপানি বাড়তে থাকলো। আমি কি করব বুঝে উঠতে পারতেছিলাম না। তারপর একটু পর চাচি বাথরুম থেকে বের হতে গিয়ে       আমাকে দরজার সামনে  দেখে ফেলল।আমাকে দেখে চাচি থতমত খেযে গেল।তখন চাচি আমাকে বলল শোন, তুমি আজকে যা দেখেছ তা কাউকে কখনো বলনা। যদি বল, তাইলে কিন্তু আমাদের মান ইজ্জত কিছুই থাকবেনা। তোমার কোন বন্ধুকেও বলতে পারবেনা। আমি বললাম ঠিক আছে  আমি কাউকে বলবো না, কিন্তু এই না বলার জন্যে  আমি কি পাব? চাচি তখন বলল তুমি কি  চাও? আমি বললাম আমাকে সেক্স করতে দিতে হবে।নাও, এখন থেকে এক ঘন্টার মতন সময় আছে। এর মধ্যে যা করার করতে হবে, তোমার আংকেল চলে আসবে আবার। আমার শরীরটা আগামী এক ঘন্টার জন্যে পুরোপুরি তোমার। এই বলে উনি বিছানার উপর শুয়ে পড়লেন। আমি তখন তার পাশে  বসে উনার বুক থেকে আচলটা টেনে সরিয়ে দিলাম। উনার বুক আমার সামনে উন্মুক্ত হল। আমি বুকের উপর চুমু খেলাম। এত সুন্দর হয় মেয়েদের বুক, জিনিস হয়ত আমি আরো ১০ বছর পর দেখতাম। কিন্তু আমি আজকেই দেখতে পাচ্ছি। নিজেকে খুব সৌভাগ্যবান মনে করলাম। দুটো ধরে পকাপক টিপতে থাকলাম। এই, আস্তে টিপ। ব্যথা পাচ্ছি তো। এরকম করতে করতে একসময় মনে হল, ভোদা দেখার সময় হয়ে এসেছে। আমি উনার চোখের দিকে তাকিয়ে থাকতে থাকতে উনার শাড়িটা উপরের দিকে তুলতে থাকলাম। আমি আবেশে ওনাকে জড়িয়ে ধরলাম। এবং এরপর উনাকে জড়িয়ে ধরে উনার উপর শুয়ে আমি কিছুক্ষণ চুসি তো উনি আমার উপর উঠে কিছুক্ষণ চুসেন। এইভাবে অনেকক্ষন পার হয়ে গেল।  উনি একপর্যায়ে থামলেন। এরপর উনি আমার ট্রাউজারে হাত দিলেন। উনি ট্রাউজারের রাবার ব্যান্ড ধরে নামিয়ে দিলেন। আমি আমার পাছা উচু করে সাহায্য করলাম। এবার উনি আমার দিকে তাকিয়ে হাত দিয়ে খুব আলতোভাবে আমার ধোনটা ধরল।তখন আমার শরীরে একটা শক  লাগলো। আমি চোখ বুজে আছি। এক পর্যায়ে হঠাৎ মনে হল উনি অনেক গরম, নরম আর পিচ্ছিল হয়ে গেছে অসম্ভব ভাল একটা অনুভুতি। তাকিয়ে দেখি, উনি তার ভোদাটায় আমার ধোন ঢুকিয়ে দিয়েছেন। এত গরম হবে কখোন আশা করিনি। উনি আমার দুই পাশে দুই হাত রেখে উঠা বসা করতে লাগলেন।  এর মধ্যে আমার বের হয়ে যাওয়ার সময় হয়ে গেল। আমি বললাম, চাচি কিছুক্ষণ এর মধ্যেই বের হয়ে যাবে। হাফ মিনিটের মধ্যেই আমার ধোন থেকে গরম বীর্য বের হয়ে গেল। আমি পেলাম পরম শান্তি। আমার ঠোটে চুমু দিলেন। তবে এবার সামান্য কিছুক্ষণ এর জন্যে। আমি কাছে আসলাম, আমি উনাকে বুকের মধ্যে টেনে নিলাম। তারপর উনার দুই ঠোট চুষে দিয়ে বিদায় চুম্বন দিলাম। উনি বললেন, যাক, একটু বুদ্ধি হইছে তাইলে।

 
 ********

Bangla Choti



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment