Bangla Sexy New Story নতুন ভাবি



Bangla Sexy New Vhabi Story 


আমরা তিনভাই বোন। দুইভাই আর একবোন। আমার বড়োভাই ব্যবসা করে। ব্যবসার হাততার খুব ভাল। তাইএক বছরের ভীতরেসে অনেক উন্নতি করতে পেরেছে।তাই এবার বাবা-মাভাবছে বড়ো ভাইয়াকে সুন্দর একটি মেয়ে দেখে বিয়ে দেবে।এই কথাশুনে আমার খুবভাল লাগছে।কারন আমিনতুন ভাবি দেখতে পাবকতো মজা হবে।তারপর ভাইয়ার জন্য একটি মেয়ের সংবাদ পাওয়া যায়। বাড়ীর সবাই মেয়েটিকে দেখতেযায়।মেয়েটিকে দেখার পরআমাদের বাড়ীর সবার পছন্দ হয়েযায়।এবার আরকি?ভাইয়ার বিয়েরদিন তারিখ ঠিকহয়ে যায়।এর ভীতরে বিয়ের যাবতীয় কেনা কাটা শেষহয়।ভাইয়ার বিয়েতে আমরা সবাই খুবআনন্দ করি।বিয়ে বাড়ীতে গিয়ে নতুন ভাবির কাছে গিয়ে বসি।ভাবি দেখতেখুব মিষ্টি।বিয়ের কাজশেষ হলে আমরা সবাই একসাথে বসে খাওয়া দাওয়া করিএবং খুব মজাকরি।তার পর কিছু সময়আড্ডা মেরে আমরা সবাই গাড়িতে করেনতুন ভাবিকে নিয়ে বাড়ী ফিরে আসি।আমাদের বাড়ী আসার পরযাবতীয় কাজ একএক করে শেষহয়।তার পর দিনশেষে রাত হয়।এখন আর কি?ভাই আর  ভাবির নতুন জীবন শুরু।ভাইতার রাতের মধুময় স্মুতি গুলো ভাবির শরীরে রংতুলি দিয়ে একেদিয়েছে।সকালে আমি দেখি নতুন ভাবি আরভাই গোসল সেরে বসেআছে।আমি ভাবির কাছে গিয়ে বলিভাবি রাতে সংবাদপত্রিকায় ছাপা হয়েছে তো?ভাবি আমাকে বলেতুমি অনেক দুষ্টু হয়েগেছ। আমি বলিনা যেটা সত্যি আমিসেটাই বলছি।রাগ করছো কেন।এই ভাবে চলতে থাকে ভাইয়ার নতুনদিনগুলো।এক দিন শোনা গেলভাইয়ার বিদেশ যাওয়ার সুয়োগ এসেছে।এই সংবাদ শুনে নতুন ভাবির মনটা খুব খারাপ হয়েগেল। ভাই এইসুয়োগ হাত ছাড়া করলনা।চার দিনের মধ্যে বড়োভাই বিদেশ চলেযায়।নুতন ভাবির সবসময় মন খারাপ করেবসে থাকে।আমি ভাবির কাছে গিয়ে বলিভাবি তুমি মনখারাপ করোনা।আমরা সবাই আছিতো।তুমি আমাদের সাথে থাকলে ভাইয়ার কথামনেই থাকবে না।এই ভাবে আস্তে আস্তে ভাবি মনঠিক হয়ে যায়।ভাবিকে আমার মনেমনে একটু ভাললাগত।আমি তখন ক্লাস নাইনের ছাত্রযৌবন জ্বালায় আমিসারাক্ষন ছটফট করিকখন কাকে একটু চুদা দিতে পারবতার মধ্যে একটি অতিসেক্সি ভাবি যদিআশে পাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!!এক দিন বিশেষ কাজে বাবা-মা কেযেতে হলো খালাদের বাড়িতেআমি আর নতুন ভাবি শুধু বাসায়!!! কিযে মজা লাগছিলতখন, বলে বোঝাতে পারবো নাসারাদিন টিভি দেখে আর গল্প করেকাটালাম দুজনেআমি যে তাকে বিছানায় নিজের করেপেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতেদিলাম নাকিন্তুতার চোখে মুখে আমিসেক্সি ভাব খুঁজে পেতামরাতেরখাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাইআমি একা একাঘুমাতে পারবো নাপ্রথমে ভাবি রাজি হচ্ছিল নাপরে জোর করাতে রাজি হলোএক পাশে আমি, আর ভাবি অন্য পাশেকিভাবেযে কি করি ভেবে পাচ্ছিলাম নাখুব ভয় লাগছিল তখনকারণ, এটাই আমার জীবনেরপ্রথম অভিজ্ঞতাআমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম আস্তে আস্তে আমিভাবির দিকে এগিয়ে গেলামপ্রথমেভাবির উর্ধ্ব বুকে হাতরাখলামভাবি আমার হাতটাবুঝতে পেরে চটকরে সরিয়ে দিলপরে আবারো দিলামএবার ভাবি বলে, এইসব কি করছো?” আমি কিছু নাবলে, ভাবিকে জড়িয়ে ধরতে গেলামভাবি আমাকে ধরে বললো, “কি হলো? এতেই কি তোমার অবস্থা খারাপ হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করেআমি আবারো ভাবিকে জড়িয়ে ধরে খুব চাপ দিলামভাবির বুকের উপর উঠে গোলামআমাকে সরাতে চেষ্টা করলোকিন্তু, পারলোনাআস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলোআমি ভাবিকে চুমো দিতে লাগলামভাবি তখন অস্থির হয়ে গেলোআমি ভাবির শরীরে ঢেকে থাকা শাড়িটি আস্তে আস্তে খুলে ফেললাম দুধদুটোকেচুষতেলাগলামভাবিতখন প্রচন্ডশিহরিত হতে লাগলোআমি এরপর ভাবির নাভিতে চুমো দিলামভাবিও আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতোআমার ধোনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়ভাবির ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে  দিতেই সে উঁ-আঁ শব্দকরতেলাগলো আমিআরসহ্যকরতেপারলামনাতার ভোদায়শক্ত ধোনটাআস্তেআস্তেঢুকিয়েদিতে লাগলামখুবকষ্টহচ্ছিলএতো শক্তভোদাযে, বলারমতোনয়তাছাড়াআমার ধনটাওখুবমোটালম্বাভাবিব্যাথ্যায়কোকিয়েউঠলোবলতেলাগলো,”আস্তে আস্তেখুব ব্যাথ্যা পাচ্ছি” আমিওভয়পেয়েগেলামনা-জানিরক্তপাতশুরু হয়! আমিওআস্তেআস্তেঠাপদিতে লাগলামকীযেআনন্দআরসুখঅনুভূতিহচ্ছিল আমারবলারমতোনয়জীবনেরপ্রথমচোদাচুদিকরছিতারওপ্রচন্ড ভাললাগছে একটুপরব্যাপকচোদাশুরুকরেদিলামঅনেক্ষণপর বুঝতেপারলামআমারমাল আসছেতাই তখনইধোনটাভাবিরভোদারভেতরথেকেবেরকরেনিতেইগলগলকরেগরম-ঘন বীর্য বেরিয়েগেলএরপরআমিআরভাবি একে-অন্যকেজড়িয়েশুয়েথাকলামসারারাতএইভাবেআমিআরভাবিচুদেকাটালাম।ভাবিতো বাড়ীতে আছে। ভাইয়া নেই।মানে আমার যখন ইচ্ছা তখন ভাবিকে চুদা দিতে পারবো।কি মাজ বিয়ে না করে যদি এমন চুদা যায়।তা হলে কে বিয়ে করে।আর আমার বয়স তো বেশি না। এই বয়সে ভুদার স্বাদ পাওয়া ভাগ্যের ব্যাপার।কী ঠিক বলছি তো আমি
 
*********

Bangla Sexy Golpo Free

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment