Sexy Vhabir Story Book

Free Sex Vhabi Photo Download
পাড়ার ছেলেরা প্রতিদিন আমার কাছে আসে। চুদার সময়  ডান মাইটা সবাই বেশী করে টিপ দেয়।তাই খুব ব্যাথা অনুভাব করছি।

  Sex Vhabir Vudar Photo
ভুদার মাপ দিয়ে এটি বানিয়েছি তাই পরে দেখছিলাম আমাকে কেমন দেখা যাচ্ছে। আশা করি আপনাদের সবার কাছে খুব সেক্সি মনে হচ্ছে আমাকে। তাই কী?

 Bangle Sex Girl Photo 
আমার যৌবনে টান টান উত্তেজনা চলছে।  আমি নিজেকে আর ধরে রাখতে পারছিনা। এই সময় কাউকে যদি পেতাম তাহলে আমার যৌবনের জালাটা মিটাতে পারতাম। কেউ কি আছে এমন?

Bangle Sex Vhabir Photo
আমার সেক্সি শরীর কিন্তু ভাবি কোন দেবর থাকলে তাকে দেখাব কিন্তু পারি না। তাই আজ বাড়ীতে আমি আর দেবর আছি। তাই ওকে আমার সেক্সি শরীরটা এভাবে দেখাচ্ছি।


Beauty Vhabir Sexy Photo 
আজ একটা পাইটি আছে ভাবছি কোন পোশাক পরে যাব। কারন সেখানে গিয়ে আমাকে ভুদার/গুদের জালা মিটাতে হবে। ও অনেক কে আনন্দ দিতে হবে। কি যে করি?

 Beauty Sexy Photo 
সবার সঙ্গে চুদা দিতে দিতে আমার শরীরটা চেকন হয়ে গেছে। আর মাই দুটা অনেক বড় হয়ে গেছে। ভাবছি মাই দুটা টাইট ফিট করতে হবে।


 Beauty Hot Sexy Photo

 নিজের শরীরকে আজ আমি ধরে রাখতে পারছিনা। কারন সর্ব সময় সেক্স আমার মাথায় বিরাজ করছে। আজকে কাউকে চুদলে মনের মতো করে চুদবো। আজ ভুদায় রস টলমল করছে  আমার। কেউ চুদতে রাজি আছেন আমাকে?
থাকলে হ্যা বলুন।


Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment