ভ্রমন করতে যেয়ে চাচাতো বোনের সাথে সেক্স (Free Sex Sister With Choti Story)



ভ্রমন করতে যেয়ে চাচাতো বোনের সাথে সেক্স

Sister With Sex Bangla Story

বহুদিন কোথাও যায়নি। কলেজে ভর্তি হওয়ার পর পড়াশুনার চাপ মাথার উপর এসে পড়ে।রাতে দিনের কিছু সময় পড়ার সাথে যুক্ত থাকি। সকালে যখন কলেজ আসি তখন বন্ধু/বান্ধীদের সাথে সময়টা খুব ভালো কাটাই।কলেজ থেকে একদিন সবাই কে স্যার ডাকলো এবং সবাইকে বলল আমরা এবার কুয়াকাটায় পিকনিকে যাবো। শুনে আমার খুব ভাল লাগল। কারন বাড়ীতে শুয়ে-বসে গল্পের বই পড়ে সময় কাটছে কলেজে গিয়ে বন্ধু/বান্ধীদের সাথে কাটছে। কিন্তু আনন্দে মনকে ভরিয়ে তুলার জন্য কোন পথ পাচ্ছিলাম না।তাই এই ভাল খবর শুনে আমি কলেজ থেকে বাড়ীতে গিয়ে বাবা-মাকে জানাই।আমাকে তারা ভ্রমনে যাওয়ার জন্য উৎসাহিত করে।আমার চাচাতো বোন তুলি আমার সাথে কলেজে পড়ে সেও যাবে পিকনিকে।চাচা আমাকে বলল তা হলে তোরা দুই ভাই বোন এক সাথে যা।কুয়াকাটায়গিয়ে সমুদ্র সৈকত দেখে আয়।পরদিন কলেজে গিয়ে পিকনিকের চাঁদা দিয়ে আসলাম।মনে মনে ভাবছি পিকনিকে গিয়ে অনেক ছবি উঠবো।তার জন্য আমি আর চাচতো বোন মিলে একটি ক্যামেরা ভাড়া করেছি।আর মাত্র একদিন বাকী আছে পিকনিকের।যাওয়ার জন্য যাবতীয় জিনিসপত্র ইতিমধ্যে গুছিয়ে ফেলেছি।সাথে আমার চাচাতো বোন সব কিছু গুছিয়ে ফেলেছে।পরদিন আমরা দুজন সকালে কলেজে চলে যাই।যেয়ে দেখি সবাই সুন্দর ভাবে সেজে গুজে চলে এসেছে।আমার মন তখন আরও ভাল লাগতে লাগল।আমাদের সাথে আছে সকল শিক্ষক।কলেজে যেহেতু অনেক ছাত্র।তাই পিকনিকের জন্য দুটি বাস ভাড়া করেছিল।আমি আর আমার চাচাতো বোন এক সিটে বসি।সবাই বাসে উঠার পর বাস ছেড়ে দেয়।বোঝেন তো পিকনিক মানে আনন্দ।সাথে আছে মাইক বক্স ফাটা ফাটি গান হচ্ছে। আমরা সবাই বাসের ভীতর গানের তালে তালে নাচতে থাকি।পথে যেতে যেতে আমরা এক যায়গায় গিয়ে একটু রেস্ট নি।তারপর আবার আমাদের বাস চলা শুরু করে।শীতের রাত প্রচন্ড ঠান্ডা পড়ছে সবাই যে যার শীতের কাপড় গায়ে দিয়ে বসে আছে। বাস যত জোরে চলছে আর ততো শীত লাগছে। আমি বাড়ী থেকে আসার সময় সাথে করে একটি কম্বল এনে ছিলাম।জানিনা ঠান্ডা কোথায় কেমন এজন্য। আর পাশে আছে চাচাতো বোন এর আগে কোনদিন বোনের সাথে এভাবে বাসে ভ্রমন করেনি।দুজন এক সাথে কম্বলটি গায়ে জড়িয়ে বাসে আছি।, তার শরীরের সাথে প্রায় আমার শরীর লেগে যাচ্ছিল। ফলে কখন যে নিজের শরীরে উষ্ণতা অনুভব করতে শুরু করেছি, বুঝতে পারে নি। আর সেই উষ্ণতার কারণেই হয়তো ঘুম আসছিল না। বাসে উঠার পর বোন আর কোন কথা বলেনি। সিটে হেলান দিয়ে শুয়ে আছে। একটা কম্বলে যেন শীত মানাচ্ছে না। কিন্তু কিছু বলতে পারছিনা বোনের ভয় কিসের হঠাৎ বোন নড়াচড়া করতে লাগল বাসে লোক ভরা থাকায়, আর অন্ধকারে কেউ দেখার না থাকলেও আমার লজ্জা বাধা দিচ্ছিল। হঠাৎ যেন মনে হচ্ছিল, আমার বোনের সাথে এক সিটে বসে আছি। কিন্তু বাসের সবাই তো জানে আমার বোন যখন চাচাতো বোন তুলি তার হাত আমার গলার নিচ দিয়ে আমাকে তার দিকে টেনে নিলো বুঝলাম তুলি চাচ্ছে আমার কাধে মাথা রেখে ঘুমাতে। লজ্জায় থাকলেও তুলি একসময় আমার কাঁধে মাথা দিয়ে ঘুমিয়ে পড়লো হঠাৎ ড্রাইভার ব্রেকে পা দিতেই তুলির ঘুম ভেংগে গেল। তুলি কখন যে আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েছে তা সে বুঝতে পারেনি নিঃশ্বাসের তালে তালে মাই কেপে কেপে উঠছে। তুলি গভীর ঘুমে আচ্ছন্ন নড়াচড়া করলাম না। কিন্তু তুলির বুকের স্পর্শ আমাকে ঘুমাতে দিচ্ছিল না আমার শরীরকে ভাইব্রেশন করে তুলছে।বাসের ভীতর তো সেজন্য আমি আমার হাত দিয়ে যে টুকু সেক্স ইনজয় করতে পেরেছি এটাই অনেক।

********



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment