বান্ধবীকে জোর করে সেক্স ( Hot Sexy Story)



বান্ধবীকে জোর করে সেক্স
Bandhobi With Sex Bangla Choti
ছোট বেলায় স্কুরে পড়া শুনার পাশাপাশি একটি সুন্দরী মেয়ের দেখা মেলে আমার।প্রথমে আমি তাকে কিছু বলতে পারিনা।পরে তার সামনে গিয়ে আমি দাড়ায়।আর আমি বুকে সাহস রেখে বলি তুমি কি আমার বান্ধবী হবে।আমার এই কথা বলার পর সে আমাকে কিছু বলে না।চুপ করে দাড়িয়ে থাকে।আমার মনে সাড়া দেয় যে,ও আমাকে কিছু না কিছু বলবেই।বলতে না বলতে সে তখন আমাকে বলে হ্যা আমি তোমার বান্ধবী হবো।সেই থেকে আমরা দুই জন স্কুল জীবনে ভাল বান্ধবী।নাম টি আমি এখনো বলিনি কারন আনন্দ দেওয়ার জন্য। তার নাম হলো রানী।প্রতিদিন স্কুলে গিয়ে আমি আর রানী এক যায়গায় বসতাম।দুজনে পড়াশুনা মনোযোগ দিয়ে করতাম।সবাই আমাদেরকে ভাল বলতো।এই ভাবে দিন যেতে যেতে আমরা অনেক পথ পিছেনে ফেলে এসেছি।এক সময় আমার দুজন কলেজে পা রেখেছি।যখন কলেজ জীবন শুরু হলো তখন আমার রানীকে মনে মনে একটু যেন ভাল লাগতে শুরু করে।কিন্তু কি করবো ছোট বেলার বান্ধবী, এক সাথে ছোট থেকে বড়ো হয়েছি।এই কথাটি মাথায় আসলে আমার মন আবার নরম হয়ে যায়।রানীর বড়ো হওয়ার পর তার শরীর যেন কচি শশার মতো দেখতে লাগে।আর তার মাই দুটি  যেন রসে ভরা আপেলের মতো দেখতে হয়েছে।হাজার হলেও বান্ধবীতো,সুযোগ পেলে মাঝে মাঝে তার নরম পেটে হাত দিতাম।আমাকে সে দুষ্টু বলে দুই একটি চড়ও দিত।যতোই দিন যায় আমার মনের ভীতর রানীর শরীরের চাহিদা বেড়েই যায়।বসন্তের এক বিকাল বেলায় আমরা দুজন একটি মেলায় ঘুরতে যায়।মেলায় গিযে সব কিছু ঘুরে ঘুরে দেখি দুজনে গল্প করি।আমি ভাবি রানীকে আমি আমার সব কথা বলবো কিন্তু পারিনা, রানী যদি কিছু মনে করে।মেলা থেকে ফেরার পথে রানীকে দেখে আমার আর মাথায় কোন কাজ করছেনা।দুজনে ফাঁকা এক মাঠের ভীতর দিয়ে হাটতে হাটতে আসছি।আর বিভিন্ন কথা বলছি।পথে আসতে আসতে একটি ছোট মতো চালা ঘর দেখি।আমি ভাবছি রানীকে যদি কিছু করা যায় এবার, এই ঘরের ভীতর।আমি রানীকে বললাম চলো এখানে একটু বসি।হাটতে হাটতে অনেক কষ্ট হয়ে গেছে।রানীকে নিয়ে ঘরের ভীতর বসতেই আমার শরীর উত্তেজিত হয়ে ওঠে।আমি আর নিজেকে ঠেকাতে পারছিনা।তখন রানীকে কিছু না বলেই জড়িয়ে ধরি।রানী আমাকে বলে তুই এমন করছিস কেন আমার সাথে তুই আমার বন্ধু না।রানীর দুই হাত আমার দুই হাত দিয়ে চেপে ধরে রানীর বুকের উপর ওঠে পড়ি।রানী নিজেকে রক্ষা করার জন্য অনেক চেষ্টা করে কিন্তু পারেনা।আমি ওর মুখে দুই পাঁচটা কিচ দিয়েই মাইতে মুখ ‍দিয়ে চুষতে থাকি হা হা হা কি!! মজা।তারপর আমার প্যান্টের চেনটা খুলে আমি ধোনটা সোজা করে রানীর ভোদার ভিতর ঢুকিয়ে দিই।রানী তখন একটু ব্যাথা পায়।আমি তার ভোদার পর্দা ফাটিয়ে ফেলেছি।রানীর ভুদা দিয়ে রস অসতে লাগে।আমি রানীর পা দুখানা আমার কাঁধের উপর রেখে তালে তালে চুদতে থাকি।চুদা শেষ হলে রানী কোন কথা না বলে একা একা চলে যায়।আমি দাড়াতে বলি কিন্তু দাড়ায় না।কি জানি এখন রানী কোথায়।অনেক দিন তার কোন খোজ খবর জানি না।

*******

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment