Bangla Sexy Golpo (ভাবির দেওয়া আরাম)



Bangla Sexy Vhabir Golpo

আমি যখন ক্লাশ সেভেন থেকে এইটে উঠলাম তখন স্কুল বন্ধের মধ্যে চট্টগ্রামে আপার বাড়ি যাবার সিদ্ধান্ত হোলমা, বাবা, বড়ভাই আর আমিসেখানে পৌঁছতে বেশ রাত হয়েছিলআপাতো আমাদের দেখে কি যে খুশি তা আর বলে বোঝানো সম্ভব নয় একবার মাকে জড়িয়ে ধরে আবার আমাকে ধরে কান্নাআনন্দের বন্যা বয়ে গেলদুলাভাই ধমকে উঠলেন কি ব্যাপার ওদের স্নান খাবারের জোগাড় করবে নাকি হাউ মাউ করলেই চলবেদুলাভাইয়ের এক ভাবি আছে সেখানে।ভাবির স্বামী চাকরিতে বদলি হয়ে এখন ঢাকায় থাকে। সেই ভাবি এগিয়ে এসে বলল আমি দেখছি কত দিন পরে বেচারি মা ভাইদের পেয়েছে অমনতো হবেই। সেই ভাবি রান্নার জোগাড়ে ব্যস্ত আপা আগেই তাকে সাহায্য করার জন্যে গেছেরান্না বান্না হয়ে গেলে ডাক এলো দুলাভাই আমাদের নিয়ে খেতে বসলখাবার পর্ব শেষ হতে অনেক রাত হয়ে গেছে এবার শোবার পালাআমার জায়গা হল সেই ভাবির কাছে

আমি এইটে উঠলেও আমার শরীর তেমন বাড়েনি। ছোট খাট গড়নের হালকা পাতলা দেহ সেই জন্যেই মনে হয় আমাকে ভাবির সাথে দিতে কারো কিছু মনে হয় নাই ভাবিও আপত্তি করে নাইবিশাল বাড়ি তার দোতলায় এক কোনের ঘরে ভাবি একা থাকে। বিছানা থেকে উঠে দাড়িয়েছি আর আমার প্যান্টটা খুলে নিচে পরে গেল। লজ্জা পেলাম, এদিক সেদিক দেখে টেনে উঠিয়ে লক্ষ করলাম বোতামগুলি খোলা অবাক হলাম, এমন হল কি ভাবে এমনতো কখনও হয়নাযাক ব্যাপারটা তেমন গুরুত্ব দিলাম না দুলাভাইয়ের সাথে মটর বাইকে করে তার দোকানে গেলাম, নতুন জায়গা ভিন্ন সব কিছুখুব আগ্রহ নিয়ে দেখছি ঘুরছি, বেড়াচ্ছি, আনন্দ করছি।রাতের খাওয়া দাওয়া হয়ে গেছে অনেক আগে। মা তখন আমাকে শুয়ে পড়তে বলল। ভাবি তখন আমাকে নিয়ে তার ঘরে গিয়ে বলল, তুমি শোও আমি আসছিআমি শোবার একটু পর টের পেলাম ভাবি এসে শূয়েছে তারপর আর কিছু মনে নেইতারপর একসময় আমার মনে হলো কে যেন আমার লিংগ ধরে টানছেবাইরে থেকে আসা মৃদু আলোয় দেখলাম ভাবি আমার ঘুমন্ত লিংগটা চুসছে আমার প্যান্ট হাটু পর্যন্ত নামানোএখন আমি গত রাতের প্যান্ট খোলার রহস্য টের পেলামআমার বেশ ভালোই লাগছে ওটা চুসলে যে এতো ভালো লাগে তা আগে কখন বুঝিনি ভাবি আরাম করে চুসছেযখন লোমের গোড়ায় হাত রাখে তখন শরীরটা একটু কাপন দিচ্ছে মনে হল, সে অন্য ধরনের অনুভুতি। তবে বেশ উপভোগ্য ভালোই লাগছে আমি ঘুমের মত পড়ে রইলাম ভাবির যাতে কোন অসুবিধা না হয় শরীরটাকে সেই ভাবে পজিশন করে দিলামউনি এবার সুবিধা পেয়ে সম্পূর্ন লিঙ্গটা মুখে ভরে আরো জোরে জোরে চুসছে। আমি এমন একটা পুলক অনুভব করছি যা কোন কিছুর সাথে তুলনা হয়না   ক্রমে ক্রমে আমার লিঙ্গ শক্ত হতে লাগল, যতই শক্ত হচ্ছে আমার পুলক যেন ততই বাড়ছে জানিনা এভাবে কতসময় চলবেআমার বাম হাত তার পেটিকোটের ভিতরে নিয়ে তার যৌণ কেশে নাড়াচাড়া করে কিসের ভিতর যেন একটা আঙ্গুল ঢুকিয়ে দিল আমি শুধু আঠালো পিচ্ছিল রসে ভেজা আর গরম অনুভব করলাম আবার আমার খারা লিংগ একটু টিপে টুপে উনি আমার কোমরের দুই পাশে দুই পা দিয়ে আমার লিংগ ধরে আস্তে আস্তে বসে লিঙ্গটা ধীরে ধীরে ওইযে পিচ্ছিল ভেজা যেখানে আঙ্গুল দিয়েছিলো তার ভিতর ঢুকিয়ে দিলওহহহহহ সে যে কি সুখ, এতোক্ষন যা হয়েছে তার চেয়ে অনেক অনেক অনেক হাজার হাজার গুন বেশি, লিংগে যে এতো সুখ আছে তা কি জানা ছিল, আমি সহ্য করতে না পেরে আমার কোমরটা একটু উপরে তুলে দিলাম আর ভাবি নিচু হয়ে আমাকে বুকে চেপে ধরলেন একটু পরে আবার ছেড়ে দিয়ে উঠে দুই হাত আমার কাধের পাশে ভর দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে আমার লিঙ্গটা একবার একটু বের করে আবার একটু ধাক্কা দিয়ে ভিতরে ঢোকায় এইরকম অনেকক্ষন ভরে চলল এর পর দেখলাম আমার শ্বাস প্রশ্বাস ঘন হয়ে আসছে, আমার ভয় করছে কি হল আমি কি মরে যাচ্ছি, লিঙ্গটা সাংঘাতিক শক্ত হয়ে এলো আর ভাবি তখন আরো জোরে উপর নিচ করছেআমার লিঙ্গে কাপন শুরু হল ধক ধক ধক ধক করছে আর আমার কোমোরটা আবারো আগের মত একটু উচু হয়ে গেল, আমি আমাকে নিয়ন্ত্রন করতে পারছিনা, সে যে অসম্ভব রকমের একটা অনুভুতি। কেমন সুখ সে কথা কি বলব। সে ধরনের সুখ কখনপাইনিলিঙ্গ কাপতে কাপতে আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে এলো। যখন লিঙ্গটা একেবারে নেতিয়ে পড়ল তখন ভাবি লিঙ্গটা বের করে ফেলল। তারপর আমাকে ছেড়ে আমার পাশে শুয়ে পড়ল। 

********** 
Bangla Choti Golpo

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment