ভাবির সঙ্গে গোসলের কাহিনী ( Sexy Vhabir Choti Golpo)



ভাবির সঙ্গে গোসলের কাহিনী
Bath Sex Vhabi Bangla Choti
আমারনাম টিটু। ছোট বেলা থেকে সবার গোসল দেখতে ভাল লাগত বিশেষ করে মহিলাদের। বড়ো হবার পর একটু অন্যদিকে চোখটা চলে যায়। সেটি আর কিছু নয় পাশের বাড়ির এক ভাবি আছে তার গোসল করাটা আমার কাছে খুব ভাল লাগত। প্রতিদিন ভাবি গোসল করত আমি লুকিয়ে লুকিয়ে তা দেখতাম মনের ভিতর খুব আনচান করত। মনে হতো আমি যদি ভাবির গোসলের সময় তার পাশে থাকতে পারতাম তাহলে জীবনের চাহিদাটা মিটাতে পারতাম। একদিন ভাবি বাড়িতে একা। আমি মনে মনে চিন্তা করছি যে, আজ ভাবির গোসলটা কাছ থেকে দেখব। আমি ভাবির গোসলের সময় গুনছি, কখন ভাবি গোসলে যাবে ? এই করতে করতে ভাবির গোসলের সময় হয়ে গেছে। এবার ভাবি তার গোসলের জিনিস গুলো নিয়ে পুকুর ঘাটের দিকে যাচ্ছে। আমার আর দেরি সহ্য হচ্ছে না। ভাবি পানিতে নামতেই আমি পুকুরের ঘাটে হাজির। ভাবি বলল, তুমি! আমি বললাম, ভাবি আমিও আজ পুকুরে গোসল করবো। ভাবি পানিতে নামার পর সাবান দিয়ে তার সেক্সি শরীরে ডলতে লাগল। এরপর ভাবি আমাকে মিষ্টি করে বলল আমার শরীরে একটু সাবান লাগিয়ে দেবে ভাই। এই শুনে আমার মাথায় কোন কাজ করছে না। এবার আমি ভাবির কাছে যাওয়ার একটি অপূর্ব সুযোগ পেয়ে গেলাম। তখন আমি পানিতে নেমে ভাবির পাশে যাই। সময় নষ্ট না করে ভাবির গায়ে হাত দিলাম। তখন আমার শরীরের প্রতিটি শিরায় শিরায় স্পন্দিত হতে লাগল। ভাবি বলছে তোমার হাত খুব নরম। আমি বললাম, ভাবি তাই নাকি? আর একটু কাছে গিয়ে আমি ভাবিকে জড়িয়ে ধরলাম। কোন কথা নয়, আর কি? পানির ভিতর দিয়ে আমার ধোনটা ভাবির গুদে ডুকিয়ে দিলাম। মনের মতো খেলা করলাম। খেলাও হলো, গোসলটাও শেষ হলো। কেমন হলো বলতো ?


                                                 *********
 
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment