কলেজ জীবনে একটি সেক্সি মেয়েকে চুদার কাহিনী (Bangla Choti)

BanglaSexyGolpo
College Life A Meya-ke Chudar Story
আমি মিল্টন।আমাদের কলেজে নবীনবরণ অনুষ্ঠানে আমার একটি মেয়েকে খুব মনে ধরে যায়।অনুষ্ঠান শেষে আমি তার সাথে পরিচিত হই।পরিচিত হওয়ার পর জানতে পারি আমরা একই সাথে পড়ি।পরদিন মেয়েটিকে আমার মনের কথা বলি।কিন্তু মেয়েটি আমার কথা শুনে কিছু না বলে চলে যায়।পরদিন মেয়েটি আমাকে বলে,তুমি আমাকে বিয়ে করতে পারবে?যদি পারো তাহলে আমি তোমাকে ভালোবাসতে পারি।আমি বললাম, ঠিক আছে, তাই হবে।পরেরদিন আমরা একসাথে প্রাইভেট পড়তে যায়।অন্য আরেকদিন পড়তে আসার পর খুব বৃষ্টি হয়।সেদিন আমার সাথে আমার দুজন বন্ধু ছিল।আমি ওআমার বন্ধুরা মেয়েটিকে এগিয়ে দিতে যায়।বেশ কিছুদুর যেতেই ফাকা রাস্তার পাশে একটি কলাবাগান।আমি মেয়েটিকে জড়িয়ে ধরি।মেয়েটির গোলাপি ঠোটে কিচ করতে করতে বাগানের দিকে চলে যায়।এক বন্ধু দৌড়ে গিয়ে আমার হাতে কনডম দিয়ে আসে।আমি মেয়েটিকে নিয়ে কলাগাছের আড়ালে চলে যায়।তারপর মানিব্যাগ থেকে ব্লেড বের করে কলারপাতা কাটি।তারপরে দুইজনে সেখানে বসি।বসে তার গোলাপি ঠোটে কিচ করতে করতে দুজনে কলার পাতার উপর শুয়ে পড়ি।আমি তার বাম স্তনে হাত দিই।স্তনের বোটা শক্ত মনে হলো।আমি যখন স্তনে চাপ দিই তখন মেয়েটি চেচিয়ে উঠলো।তখন আমার ধোন উত্তেজনায় সোজা হয়ে গেল।তারপর মেয়েটির প্যান্ট খুলে ফেলি।তারপর আমার প্যান্টের চেন খুলে ধোনে কনডম পরাতে গেলে সেটি ফেটে যায়।তারপর কনডম ছাড়াই তার গুদের ভিতর আমার ধোন ঢুকিয়ে দিলাম।ঢুকিয়ে দেয়ার সাথে সাথে মেয়েটি চিৎকার করে উঠলো।আহ আহহ আ…..আস্তে উঃউঃ আর পারছি না।এভাবে চলতে থাকে অনেকক্ষণ।তারপর আমার ধোন থেকে গরম বীয© ঢেলে দিই তার গুদের ভিতর।  

********
Banglasexygolpo



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment