রাবেয়ার টাইট ভুদায় ধোন দেওয়ার মজা (Sexy Story)



রাবেয়ার টাইট ভুদায় ধোন দেওয়ার মজা
Rabeyar Tait Vhuda
আমার খালা কিছুদিনের জন্য দেশেরর বাইরে বেড়াতে যান খালার সবচেয়ে ছোট মেয়ে রাবেয়াগ্রামের মেয়েবাড়িতে ওকে কিছুদিনের জন্য একা একা থাকতে হচ্ছেদুই ভাই শহরে থাকেভাইদের সাথে থাকার মতো সুযোগও নেইতাই মা তাকে আমাদের বাসায় নিয়ে আসেআমাদের বাসা ছিল অনেক বড়আমার বড় ভাই ও বোন পড়ালেখার জন্য ঢাকায় থাকতোবাসায় আমি, মা, বাবা আর রাবেয়া থাকতামরাবেয়া আমার চেয়ে বছর তিন বড় হবেআমি তখন ক্লাস নাইনের ছাত্রযৌবন জ্বালায় আমি সারাক্ষন ছটফট করি কখন কাকে একটু চুদা দিতে পারবতার মধ্যে একটি অতিবো সেক্সি মেয়ে যদি আশে পাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!!

বিশেষ কাজে বাবা-মা কে যেতে হলো গ্রামের বাড়িতেআপু এবং ভাইয়া কলেজ খোলার কারণে আবারো চলে যায় ঢাকায়আমি আর রাবেয়া শুধু বাসায়!!! কিযে মজা লাগছিল তখন, বলে বোঝাতে পারবো নাসারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালাম দুজনেআমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতে দিলাম নাকিন্তু তার চোখে মুখে আমি সেক্সি ভাব খুঁজে পেতামরাতের খাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাইআমি একা একা ঘুমাতে পারবো নাপ্রথমে সে রাজি হচ্ছিল নাপরে জোর করাতে রাজি হলোআমি বড় বিছানার এক পাশে, আর রাবেয়া অন্য পাশেকিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম নাখুব ভয় লাগছিল তখনকারণ, এটাই আমার জীবনের প্রথম অভিজ্ঞতাআমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম আস্তে আস্তে আমি রাবেয়ার দিকে এগিয়ে গেলামপ্রথমে ওর উর্ধ্বত বুকে হাত রাখলামও আমার হাতটা বুঝতে পেরে চট করে সরিয়ে দিলপরে আবারো দিলামএবার ও বলে উঠলো, “এই , এইসব কি করছো?” আমি কিছু না বলে, ওকে জড়িয়ে ধরতে গেলামসে আমাকে ধরে বললো, “কি হলো? এতেই কি তোমার অবস্থা রাখার হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করেআমি আবারো তাকে খুব চাপ দিলামওর বুকের উপর উঠে গোলামও আমাকে সরাতে চেষ্টা করলোকিন্তু, পারলোনাআস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলোআমি রাবেয়াকে চুমো দিতে লাগলামসে অস্থির হয়ে গেলোআমি তার জামা খুলে ফেললামতার দুধ দুটোকে চুসতে লাগলামসে প্রচন্ড শিহরিত হতে লাগলোআমি এরপর তার নাভিতে চুমো দিলামসে আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতোআমি তার পায়জামা খুলে ফেললামআমার ধোনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়তার ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলো আমি আর সহ্য করতে পারলাম নাতার শক্ত ভোদায় ধোনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলামখুব কষ্ট হচ্ছিলএতো শক্ত ভোদা যে, বলার মতো নয়তাছাড়া আমার ধনটাও খুব মোটা ও লম্বাসে ব্যাথ্যায় কোকিয়ে উঠলোবলতে লাগলো,”আস্তে আস্তেখুব ব্যাথ্যা পাচ্ছিআমিও ভয় পেয়ে গেলামনা-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলামকী যে আনন্দ আর সুখ অনুভূতি হচ্ছিল আমার বলার মতো নয়জীবনের প্রথম চোদাচুদি করছিতারও প্রচন্ড ভাল লাগছে একটু পর ব্যাপক চোদা শুরু করেদিলামঅনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছেতাই তখনই ধোনটা ওর ভোদার ভেতর থেকে বের করেনিতেই গলগল করে গরম-ঘন মাল বেরিয়ে গেলএরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলামপুরো ৭দিন তার ভোদায় ব্যাথ্যা ছিলতাই ৭দিন পর আরো তিন-চার বার তাকে চুদলামপরেরবার আরো বেশি মজা পেয়েছিদুবার তার ভোদায় মাল ছেড়েছিএখন যে তিন সন্তানের জননী থাকে গ্রামে তার স্বামীর সাথেসেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেইআমার খুব ইচ্ছা, তাকে আর একটি বার চুদবোজানি না, সেই দিন কবে আসবেচুদার মজা তো?

******



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment