রুমার সাথে আমার গোপন সম্পর্ক (Hot Sexy Golpo)



পাশের বাড়ীর রুমার সাথে আমার গোপন সম্পর্ক
Rumar Sathe Gopon Somparko
জীবনকে সুন্দর রাখার জন্য মনে হতো কাউকে মনের মত করে ভালবাসবো।কিন্তু তেমন কাউকে আমার জীবনসঙ্গী হিসাবে পেতাম না।এক দিন আমি আমার এক বন্ধুর বাড়ীতে বেড়াতে যাই।সেখানে গিয়ে আমার একটি মেয়েকে পছন্দ হয়।আমার মনের মানুষ করতে চাই তাকে।কিন্তু তার সাথে আমি কোন কথা বলতে পারিনা কারন সে একটি বড় লোকের মেয়ে।আমার বন্ধুর কাছে জানতে পারি।কিন্তু আমি আশা ছাড়িনি। মনে মনে তার ছবি আমার মনে মালার মত করে গেথে রেখেছি।বন্ধুর বাড়ী দু-দিন ছিলাম। সেই দু-দিন তাকে আমি যেখানে দেখতাম আমি সেখানে গিয়ে দাড়িয়ে থাকতাম।কারন মেয়েটির সাথে যদি একটু কথা বলতে পারি।তার মুখ থেকে যদি তার নামটা শুনতে পারি সেই আশায়।কিন্তু কোন কিছু হলো না।আমার সব আশা যেন শেষ হওয়ার পথে।আমি বাড়ী চলে যাই।পরে বন্ধুর সাথে যোগাযোগ করি কিন্তু বন্ধু আমাকে কোন ভাল সিদ্ধান্ত দিতে পারে না।কিছু দিন পরে বন্ধু আমাকে একটি ভাল সংবাদ দেয়।শুনে আমার মনটা ভরে যায়।মেয়েটির মোবাইল নাম্বারটি আমাকে দেয়।একদিন আমি গভির রাতে আমার মোবাইল থেকে তাকে আমি ফোন করি, এবং সে ফোনটা তুলে কানে ধরে বলে হ্যালো কে বলছেন? আমি কিছু না বলে কিছু সময় ফোনটা আমার কানে ধরে রাখি মেয়েটি তখন বলে হ্যালো কথা বলছেন না কেন।আমি তথন কোমল সুরে বলি আপনি ভাল আছেন।মেয়েটি তথন আমাকে বলে আমি তো আপনাকে চিনতে পারলাম না।আমি বললাম আমাকে আপনি চিনবেন না?কিন্তু আমি আপনাকে চিনি।কিছু সময় আমরা দুজন এই ভাবে কথা বলতে থাকি।তার পর তাকে গুড নাইট বলে আমি বিদায় দিই।সকালে ঘুম থেকে উঠে আমার সারা দিন যেন আনন্দে কাটতে থাকে।তিন দিন পর আবার মেয়েটির কাছে আমি ফোন করি।ফোন করে আমার নাম বলতেই মেয়েটি আমাকে চিনতে পারে।আমি ভাবছি আজ ওকে আমার ভালবাসার কথা জানাবো।আমি বুকে সাহস রেখে আমার ভালবাসার কথা মেয়েটিকে জানিয়ে দিই। মেয়েটি প্রথমে কিছু না বলে চুপ করে থাকে।কিছুক্ষন পর সে আমাকে বলে হ্যা আমি রাজি। তবে আমি আপনাকে একটু দেখতে চাই।আমি বলি ঠিক আছে, বলেন আমাকে কোথাই আসতে হবে।মেয়েটির বাড়ীর পাশে একটি সুন্দর পার্ক আছে সেখানে আমাকে যেতে বলে।আমি সময় করে একদিন সেই পার্কে  মেয়েটির সাথে দেখা করতে যাই।মেয়েটি আমাকে দেখে বলে কেমন আছেন আমি বলি ভাল আপনি কেমন আছেন।তার পর আমরা দুজন একটি ছায়া জায়গায় বসি।দুজনে অনেক সময় অনেক ধরনের কথা বলি।মাঝে মাঝে বিভিন্ন ধরনের খাবার খাই।আমি প্রথমে মেয়েটির হাত ধরি সেও আমার হাত ধরে।পরে আমি আদর করে তার সেক্সি মুখে ছোট্ট করে কয়েকটি কিচ করি। সেও আমাকে কয়েকটি কিচ করে।এই ভাবে চলে আমাদের কিছু সময়।তার পর দুজন আমাদের বাড়ীতে ফিরে আসি।সেই থেকে আমার দুজন দুজনকে ছাড়া থাকতে পারতাম না।রাতে ফোনে অনেক সময় ধরে কথা বললাম।অনেক সময় কথা মানে কি কথা সব সেক্সি কথা।মেয়েটি আমাকে তার কাছে যেতে বলতো রাতে। আমি একদিন রাতে তার বাড়ীতে যাই এবং তার রুমে প্রবেশ করি।সে আমাকে কাছে পেয়ে জড়িয়ে ধরে।আমি তাকে কাছে পেয়ে জড়িয়ে ধরি।প্রথম দিন হাতে পেয়েছি তাকে কমেতো ছাড়া যাবে না।রাতটা সব আমার কাজ গুলো ভাল ভাবে করতে হবে।তাকে নিয়ে আমি খাটের উপর জড়িয়ে ধরে শুয়ে পড়ি।আমার হাত দিয়ে তার ছোট ছোট আপেলের মতো মাই দুটি টিপতে থাকি। সে আমাকে আস্তে আস্তে জোরে জড়িয়ে ধরতে লাগে।তখন আমি আমার এক হাত দিয়ে তার ভুদার উপর ঘসতে থাকি।সে তখন তার হাত দিয়ে আমার ধোন ধরে নাড়া দিতে থাকে।আমি প্রথমে তার ভুদার ভীতর ধোন দিতেই তার ভুদার পর্দা ছিড়ে যায়।আমি সময় নষ্ট না করে আমার ধোন দিয়ে ছোট ছোট করে ঠাপ দিতে থকি।সে তখন ঠাপ সহ্য করতে না পেরে হুহুহু আআআ করতে থাকে।এই ভাবে আমি আমার চোদা চালিয়ে যেতে থাকি।এক সময় তার ভুদা দিয়ে ফ্যানা বের হয়ে আসে।আমি তার জামা দিয়ে ফ্যান মুছে ফেলি।চুদতে চুদতে কখন যে ভোর  হয়ে গেছে আমি তা বুঝতে পারিনি।আমি ভোর ভোর থাকতে ওদের বাড়ী থেকে আমার বাড়ী ফিরে আসি যাতে কেই জানতে না পারে।এক দিন পর আমি তাকে ফোন করে বলি কেমন আছো।আমার কথায় কোন উত্তর না দিয়ে ফোনটি সে রেখে দেয়। আমি একটু অবাক হয়ে যাই। আমি কি স্বপ্নে দেখছি?তার পর থেকে সে আমার সাথে আর কোন সম্পর্ক রাখে নি।তখন থেকে আমার সুন্দর জীবন হয়ে যায় এলো মেলো।কারন এক বার যে ভুদার গন্ধ পেয়েছে সে কি ঘরে বসে থাকতে পারে।দু-চার দিন যেতেই পাশের বাড়ী রুমার সাথে আমার গোপন সম্পর্ক গড়ে ওঠে।প্রত্যেক রাতে রুমার সাথে আমি আমার শারিরীক কাজে লিপ্ত হই।রুমার ওই সেক্সি দেহ আমার মাথা নষ্ট করে দিয়েছে।সুযোগ পেলে আমি রুমার বাড়ীতে রাতে চলে যাই।আমার ভুদার নেশায় মনে তখন কোন ভয় কাজ করে না।এক দিন রুমার বাড়ীতে কেউ নেই,আমি সেই দিন রাতে রুমাদের বাড়ীতে যাই।রুমা আমাকে তার ঘরে বসতে বলে।আমি তার খাটের উপর গিয়ে বসি।কিছুক্ষন পরে রুমা তার সেক্সি শরীর নিয়ে আমার সামনে আসে।রুমার গায়ে যে জামা পরা আছে তার ভীতর দিয়ে নরম সেক্সি শরীর যেন আমাকে ডাকছে।রুমা আমার পাশে বসে আমি তার ভুদায় এক হাত দিই।আর এক হাত তার রসালো মাইয়ের উপর রাখি।ভুদার উপর হাত দিয়ে ঘসতে থাকি মাই টিপতে থাকি।রুমা তখন জড়ো ষড়ো হয়ে আসে।আমাকে সে বলে আমি যে আর সহিতে পারছিনা।এই বলে রুমা আমার ধোনের উপর হাত রাখে।আমার প্যান্টের চেনটা খুলে সে আমার ধোন টিপতে থাকে।আমি রুমার মুখে কিচ দিই,এবং আস্তে আস্তে বেডের উপর শুয়ে পড়ি।রুমার প্যান্টের দড়িটা আমি হাত দিয়ে খুলে ফেলি।আমি সহিতে না পেরে আমার ধোনটা রুমার ভুদার ভীতর ঢুকিয়ে দিই।আর আমার ধোন দিয়ে রুমার ভুদায় শুরশুড়ি দিতে থাকি।এই ভাবে চলতে থাকে আর আমি নিজেকে ধরে রাখতে না পেরে রুমার ভুদার ভীতর আমার পুরো ধোনটা ঢুকিয়ে দিই।সে তখন আমাকে জড়িয়ে ধরে হুহুহু করতে থাকে।রুমার হুহুহু এর মাঝ দিয়ে আমার চোদা চালিয়ে যাই।কিছুক্ষন পরে আমার ধোন দিয়ে গরম বির্য বের হয়ে আসে।আমি তা রুমার গায়ে উপর ঢেলে দিই।সুখ যেন সব এখানে?রুমা এখন অন্য ঘরের স্ত্রী।

*******

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment