কচি মেয়ে খাওয়া কি মজা তা বোজাতে পারবো না। (Latest Choti Golpo)


কচি মেয়ে খাওয়া কি মজা তা বোজাতে পারবো না।
Kochi Mal Khoya ki Moja
আমি মনে মনে ভাবতাম ওকে বিয়ে করব।আমরা দুজন দুজনকে পছন্দ করি খুব। সেই পাউলিকে হঠাৎ একদিন ঝিলমিলে পোষাকে রাস্তায় দেখার পর আমার চোখটা জুড়িয়ে গেল।তখন আমি এক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে থাকলাম।‍কামনার দৃষ্টিতে
ওর শরীরে তখন যৌবন দানা বাধতে শুরু করেছে মাত্র। কামনার মাত্রা চরমে উঠলো সেই সময়টা ওর দেহে যৌবনের জোয়ার।ওর সমস্ত শরীরে যৌবনের জোয়ার তখন প্রবল বেগে আমার মনের সাগরে আছড়ে পড়ছে।ওর স্তন দুটিকে মনে হতো পাঁকা ডালিমের মতো।ওর ঠোট যেন রসে ভরা চমচম।তার উপর হঠাৎ খেয়াল করলাম ওর স্তনদুটো পাতলা ঢিলা কামিজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। কিছুদিন আগে দেখেছি ওর কিশোরী স্তন বেড়ে উঠছে। কিন্তু এখন দেখি ওর স্তনদুটো কৈশোর পেরিয়ে যৌবনের চরম অবস্থায় এসে সামনে বেরিয়ে আসতে চাইছে।নিস্পাপ স্তনযুগল। রাতে শুলেই কল্পনা করতাম কী করে ওকে পাবো
একদিন পাউলির কাছে গিয়ে বললাম তুমি খুব সুন্দর।তোমার সবকিছু আমার ভালো লাগে।
সে বলল
তুমি কি আমার সব দেখছো?
না, তবে বোঝা যায়
কী বোঝা যায়?
যদি তুমি মাইন্ড না করো বলতে পারি
করবো না, তুমি আমাকে নিয়ে সব বলতে পার। আমার উপর তোমাকে সব অধিকার দিয়ে রেখেছি
তোমার ঐ ঢলঢল যৌবন আমাকে পাগল করে দিয়েছে। শয়নে স্বপনে জাগরণে শুধু তোমাকেই দেখি।
যা, দুষ্টু কোথাকার
তুমি আমাকে ভালো বাসো
হ্যা, আমার প্রাণের চেয়েও বেশি ভালবাসি
তাহলে তুমি কী আমাকে জড়িয়ে ধরে একটু আদর করবে
তোমার যা ইচ্ছা করতে পারো
এরপর আমি পাউলিকে বুকে জড়িয়ে ধরি। পাউলি আমার শরীরে লেপ্টে যেতে থাকে। আমি ওর ঠোট খুজে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিই। পাউলিও আমার চুম্বনে সাড়া দেয় প্রবলভাবে। আমরা পরস্পরের ঠোট নিয়ে চুষতে থাকি পাগলের মতো। অনেক দিনের ক্ষুধা। এরপর আমার হাত চলে যায় ওর বুকে। ডানহাত দিয়ে ওর বামস্তনটা স্পর্শ করি। তুলতুলে রাবারের মতো নরম। আমি ডানহাতে মর্দন করতে থাকি স্তনটাকে। তারপর দুই হাতে দুটো স্তনই ধরে টিপতে থাকি

আমি স্তনের হালকা খয়েরী বোঁটায় জিহ্বার আগা দিয়ে স্পর্শ দিলাম। পাউলি কেঁপে উঠলো ভীষন ভাবে। বোটাটা শক্ত হয়ে যাচ্ছে দেখলাম। দেরী না করে বোঁটাটা মুখে পুরে নিলাম। তারপর চুষতে লাগলাম পাগলের মতো। কতক্ষন ডানস্তন, কতক্ষন বামস্তন এভাবে দুই স্তন চুষলাম বেশ অনেক্ষন ধরে। চুষে কামড়ে লাল করে দিলাম পাউলির দুটো স্তন।
তারপর আমি ওর প্যান্ট খুলে ফেললাম।
আমার প্যান্ট খুলতেই পাউলি বলে উঠল
ওমা!!!! এটা এত বড়??? আমিপারবো না, প্লীজ। আমার ভয় করে
আসো না, অমন করেনা লক্ষীটি। দেখো কত আরাম লাগবে।
এত শক্ত কেন?
শক্ত না হলে ঢুকবে কী করে
এত শক্ত জিনিস ঢুকলে ব্যাথা পাবো তো।
তোমার ছিদ্র এর চেয়ে বড়।
না, আমারটা অনেক ছোট
ছোট না, ওটা রাবারের মতো। আমি ঢোকালে বড় হয়ে যাবে। কাছে আসো, পা-টা ফাঁক করো।
আহহহহ
ওওও…..না না ব্যাথা লাগছে, আর না
আরেকটু।
ওহ ওহ ওহ……পারছি না
পারবে, আরেকটু কষ্ট করো
এত ব্যাথা কেন। আপনি ফাটিয়ে ফেলছেন।
একমিনিট কষ্ট করো। প্রথমবারতো!
********



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment