বউ এর বান্ধবীকে চুদার কাহিনী (Sexy Golpo)



বউ এর বান্ধবীকে চুদার কাহিনী
Sexy Bandhobi Bangla Story
শরীরে যৌবনের উত্তেজনা আসা মানে মন মাইন্ড একে বারে পরিবত©ন হয়ে যাওয়া।আর এই উত্তেজনাকে ধরে রাখার জন্য আমি ঠিক বয়সের বিয়ে করেছিলাম।আর বিয়ের পর শরীরের সেই রাসায়নিক জৈব্ পদাথ© আমার বউএর গুদে/ভুদায় দিয়েছি।দিনে যখন সময় পেতাম ও মনে যখন ফুতি© আসতো তখন বউকে গিয়ে চুদা দিতাম।মাথায় সব সময় চুদার বিভিন্ন কৌশল আসতো। আর রাতে ঘরের ভীতর বউএর গুদে/ভুদায় এই কৌশল গুলো প্রয়োগ করতাম। তাতে আমার ভালো আরাম লাগত।এই ভাবে চলতে থাকে আমার জীবন।দিন যতো যায় ততো, আমার বউএর প্রতি চাহিদা কমতে থাকে। কারন এক জিনিস সব সময় ভালো লাগেনা।একদিন শ্বশুর বাড়িতে একটা অনুষ্টানে আমি ও আমার বউ যাই।অনেক লোকের আয়োজন সেখানে।সবার সাথে আমি কথা বলি। কারন আমি শ্বশুরের বড়ো জামাই তাই সবাই আমাকে খুব ভালোবাসে।
সবার সাথে পরিচয় হতে থাকে।এক সময় একটি মেয়ে এসে আমাকে বলে দোলাভাই কেমন আছেন।আমি মেয়েটিকে দেখে আবাক হয়ে যাই।এমন সুন্দর চেহারার মেয়ে তো আমি আগে কখনো দেখিনি।এক নজরে তাকিয়ে থাকার পর আমি বলি হ্যা আমি ভালো আছি।তুমি?আমাকে মিষ্টি হেসে মেয়েটি বলে আমি ও ভালো আছি।আমার তখন থেকে শুধু এই মেয়েটির চেহারা মনে পড়ছে।আমি আমার বউএর কাছে শুনি। ঐ মেয়েটি কে? বউ আমাকে বলে আমার স্কুল জীবনের একমাত্র বান্ধবী রিপা।আমি অনুষ্টানের ভীতর বসে রিপার কথা ভাবছি। কখন তার সাথে দুটি কথা বলতে পারব। আমার বউকে লুকিয়ে আমি একবার রিপার কাছে চলে যাই।রিপা আমাকে বলে দোলাভাই আমার কাছে বসেন।আমি কোন কথা না বলেই, রিপার গায়ে গা লাগিয়ে বসে পড়ি।তার পর একটা দুটো করে কথা বলতে থাকি।আর আমার গায়ের ভীতর যৌনের তাড়োনা সৃষ্টি হতে থাকে।আমি আর সইতে পারছি না।আমি রিপাকে বলি তোমার কোন ফোন নাম্বার নেই?রিপা আমাকে বলে কেন দোলাভাই?আমি বলি না মানে!যদি ফোন নাম্বার টা দিতে তা হলে মাঝে মাঝে কথা বলা যেত।সে আমাকে ফোন নাম্বার টা দেয় এবং অনুষ্টানে রিপা আমি ও আমার বউ এক সাথে বসে খাওয়া দাওয়া শেষ করি।পরে রিপা তার বাড়িতে চলে যায়।আমিও পরের দিন শ্বশুর বাড়ি থেকে চলে আসি আমার বাড়িতে।মাথায় শুধু সেক্সের যন্ত্রনা।কখন রিপাকে চুদতে পারবো।কারন রিপার যৌবন যেন ঢল ঢল করছে।দেখে মনে হয় যেন, আমাকে হাতছানি দিয়ে ডাকছে।দোলাভাই তুমি আমাকে চুদে যাও।চুদার জালা মাথায় রেখে আমি প্রতিদিন রিপার কাছে ফোন করি আর সেক্সি কথা বলি।রিপও আমাকে বলে।এক দিন রিপা আমাকে ফোন করে বলে দোলাভাই তোমরা দুজন আমাদের বাড়িতে আসো একটু বেড়িয়ে যাও। কখনো তো আসোনি।আমি বউকে কিছু না বলে। একদিন সকালে ভাল প্যান্ট ও জামা পরে রিপাদের বাড়ির উদ্দেশে রওনা দিই। মন মাইন্ড আমার ঐ দিন খুব ভালো।দুই-তিন ঘন্টার ভীতর আমি রিপাদের বড়িতে পৌছে যাই।রিপা আমাকে দেখে বলে আর একজন কই। আমি বলি তোমার বান্ধবী অসুস্থ আসতে পারবে না।তাই আমি একা একা চলে এসেছি।সব কথার শুনার পর আমাকে ঘরের ভীতর নিয়ে বসতে দেয়। ও হালকা কিছু আমাকে খেতে দেয়।আমি বলি তোমার বাড়িতে কাউকে তো দেখছি না।রিপা আমাকে বলে বাবা-মা আমার বোনের বাড়িতে বেড়াতে গেছে।আমি তখন ভাবলাম কপালে সুখ যখন আসে তখন এই ভাবেই আসে।রিপা আমাকে দুপুরে নিজ হাতে রান্না করে সব কিছু খাওযায়।খাওয়া শেষে রিপা আমাকে ঘরের ভীতর ডাক দেয় বলে দোলাভাই আমার রান্না কেমন হলো কিছু বললে না।আমি বললাম ভালো।আমি এই বলে রিপার দিকে এগিয়ে যাই।রিপা কোন কথা বলে না।তখন আমি রিপাকে জড়িয়ে ধরে খাটের উপর শুয়ে পড়ি। রিপার সেক্সি শরীর যেন তাকিয়ে আছে আমার দিকে।রিপার মুখে চুমু ‍দিতেই আমার ধোনটা সোজা হয়ে যায়।রিপার মাইয়ের বোটায় আমার হাত দিয়ে মোড়া দিতেই রিপা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে।আমি দুই হাত দিয়ে মাই ও পেটের চামড়া টিপতে থাকি।গুদে/ভুদায় হাত দিয়ে দেখি রসের জোয়ার শুরু হয়ে গেছে।কিছু সময় আমি হাত দিয়ে ভুদার ভীতর সেক্স করতে থাকি। তার পর আমি আমার লোহার মতো শক্ত ধোন দিয়ে রিপার মালসা গুদ/ভুদায় মজা দিতে লাগলাম।

*******



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment