আপার ভুদায় বীর্যপাত (Choti Book)


আপার ভুদায়  বীয©©পাত
Sexy Apa Bangla Choti Golpo
আমার জীবনে একটি ঘটনা ঘটেছিল।সেটি আপনাদের সামনে গল্প আকারে ‍উপস্থাপন করছি।আমার একটি
  বিবাহিত আপা ছিল।তার নাম রূপসী।তার নামটা যেমন তাকে দেখতে তেমন।তার রূপের কোনো তুলনা নেই।গ্রামের মানুষ আপাকে দেখলে চোখ ফেরাতে পারেনা।সেআমার থেকে প্রায় আট বছরের বড়। দুলাভাই একজন চাকরীজীবি।যদিও সে ছিল চমৎকার দেহ পল্লবীর অধিকারী কিন্তু কখনও তাকে নিয়ে ভেবে দেখিনি প্রায় 32 সাইজের দুধ, আকষ©নীয় পাছা,আর চিকন মাজা, যে কোন পুরুষ তার দিকে তাকালে চোখ ফেরাতে পারেনা।কেউ তার দিকে তাকালে, প্রথমেই তার দুধের দিকে তাকাই, তার পরে আকষ©নীয় পাছা।গল্প শুরু করার আগে আমার দুলাভাইয়ের পরিবার সম্পর্কে বলি। শ্বশুর-শ্বাশুড়ী আর একজন ননদ নিয়ে আমার বোনের সংসার। আমার বোনের ননদ তানিয়া।তার সৌন্দর্যের কথা কি বলব?” আমার থেকে মাত্র তিন বছরের ছোট। এবার অষ্টম শ্রেণীতে পড়ে।আমি দশম শ্রেণীতে পড়ি। বেশ হৃষ্টপুষ্টু, আর জিম করার কারণে দেহটাও আমার মজবুত। ছোট বেলার খেলার সাথী তানিয়াকে যে কখন ভালবাসতে শুরু করেছি নিজেই জানতাম না। কিন্তু বলতে সাহস পাচ্ছিলাম না। একদিন সাহস করে তানিয়াকে আমার ভালবাসার কথা জানালাম। সে আমার কথায় রাজী হয়ে গেল।এভাবে আমাদের প্রেম চলতে লাগল।

আমার বহুদিনের ইচ্ছা তানিয়াকে জড়িয়ে ধরার। সেই সুযোগ আমাকে করে দিল আমার চাচাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠান। কিন্তু সামান্য জড়িয়ে ধরার পরই যেন আমার ক্ষুধা বেড়ে গেল। মন চাচ্ছিল আরো কিছু বেশি। আর এই বেশির আশায় এমন কিছু ঘটে গেল, যা আমার বোনের সাথে আমার সম্পর্ককে চিরদিনের জন্য পাল্টিয়ে দিল।
রূপসী আপা আজ প্রায় সপ্তাহ আমাদের বাড়ীতে। দুলাভাইও গতকাল এসেছে। বাড়ীতে লোকজন ভর্তি। বিয়ে শেষে বউ নিয়ে যখন আমরা বাড়ীতে আসলাম, বাড়ীতে আর পা ফেলার জায়গা নেই। আপা মাকে বলল, সে খুব ক্লান্ত, তার বিশ্রামের দরকার। দুলাভাইকেও কোথাও দেখছিলাম না। আমি মওকা পেলাম, সুযোগ পেলাম, তানিয়াকে কিছু করার। বাড়ীর কাজের মেয়েটার হাতে ছোট্ট চিরকুট ধরিয়ে দিলাম। স্টোর রুমে আছি আমি, এসো।
আপাকে দিতে বললাম, তার মানে তানিয়াকে। কিন্তু আমি শুধু বলেছিলাম আপাকে দিতে। কোন আপা বলেনি। কাজের মেয়ে ভাবল আপাকে দিতে বলেছি, ফলে সে রূপসী আপাকে দিয়ে আসল। সেতো আর জানত না, কি লেখা আছে চিরকুটে। যখন আমার বোন চিরকুটটি পড়ল, ভাবল তার স্বামী মানে আমার দুলাভাই চিরকুট দিয়েছে। হয়ত দুলাভাই কয়দিন চুদতে পারেনি বলে এই সুযোগে চুদতে চাচ্ছে। চিরকুট পেয়ে আপা আর দেরি করল না, বরের কষ্ট লাঘব করার জন্য সে স্টোর রুমে চলে আসল। বিয়ের কারণে অব্যবহৃত অধিকাংশ জিনিস স্টোর রুমে আশ্রয় পেয়েছিল, ফলে সেখানেও নড়াচড়ার মতো খুব বেশি জায়গা ছিল না। আমি তানিয়ার জন্য অন্ধকারে অপেক্ষা করছিলাম। আপা দরজা খুলে ঘরে ঢুকল। অন্ধকারে আমি যেমন তাকে চিনতে পারলাম না, সেও পারলনা আমাকে চিনতে। যখন সে ঘরে ঢুকল, এত দ্রুত আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম যে সে কোন কথা বলার সুযোগ পেল না। দ্রুততার সাথে চুমু খেতে আমি তার দুধে হাত দিলাম। আর টিপতে লাগলাম। আশ্চর্য হলাম, কেননা তানিয়ার দুধ এত বড় না। কোন কিছু চিন্তা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না  আস্তে আস্তে তার ব্লাউজ খুলে দিলাম। আমাকে আর কিছু করতে হলো না, সে নিজেই দুধ ভরে দিল আমার মুখে। তার হাতে ধরিয়ে দিলাম আমার ধোন বাবাজিকে। দুধ চুষতে যেয়ে বুঝলাম, আমার আপা রূপসী। অন্য একরমক মতিচ্ছন্ন অবস্থা আমার। চুষতে থাকলাম প্রাণভরে। আমার ধোন এখন তার হাতে। চরম আবেশে দুই দুধ একটার পর একটা চুষতে লাগলাম, মিষ্টি মিষ্টি দুধে আমার পেট ভরে গেল
আমার ধোন বাবাজি ইতিমধ্যে আসল রুপ ধারণ করেছে। কিছুক্ষণ চোষার পর আমি সহ্য করতে পারছিলাম না, ঠাপের পর ঠাপ মারতে লাগলাম তার মুখে। মাল প্রায় মাথায় এসে গেছে। টেনে ধোন বের করে নিলাম। দুই হাতে বুকে জড়িয়ে নিলাম তাকে।
আমার ধোনের জ্বালা অসহ্য হয়ে গেল। মনে হয় সেও বুঝতে পারল। কুকুরের মতো বসে আমার ধোন ধরে তার গুদের মুখে ঠেসে দিল। আস্তে আস্তে ঠেলা দিয়ে ধোন পুরে দিলাম তার গুদের মধ্যে। দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। প্রায় ২০ মিনিট এভাবে থাকলাম। তারপর আমার ধোন ভুমিকম্পের মতো ঝাকুনি দিয়ে দিয়ে গরম বীয© আপার গুদে ঢেলে দিই।
*****


Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment