Sexy Girl Bangla Choti (সেক্সি মৌমিতা)

Bangladeshi Sexy Girls Story & Bangla Sexy Golpo
আমার নাম আজম । আমার বয়স ঊনিশ । আমি কলাতলিতে যখন ডিগ্রী পড়তে এসে মেসে থাকি । মেস জীবনে এক দাদার সাথে পরিচিত হই । দাদার সাথে আমার খুব ভালো সম্প গড়ে ওঠে । সেই দাদার সাথে আমি একদিন তার প্রেমিকার সাথে দেখা করতে যায় । সেই মেয়েটি তার বোনকে সাথে নিয়ে আসে । তাকে দেখে আমার মনে দাগ কাটে । তাকে দেখতে খুব সুন্দর লাগছিল । দাদা তাদের সাথে আমার পরিচয করিয়ে দেয় । দাদার সাথে সেখানে দুই ঘন্টা কাটিয়েছিলাম । তারপর দুজনে মেসে ফিরে আসি । ফিরে এসে দাদার শালীকে নিয়ে সারারাত ভাবতে থাকি । ভাবতে ভাবতে একসময় ঘুমিয়ে যায় । পরেরদিন দাদাকে আমার তার শালীকে ভালোলাগার কথা জানাই । কথাটি শুনে প্রথমে দাদা রাজি হয়না । তখন আমি খুব চিন্তায় পড়ে যায় । মন থেকে যাকে ভালোবাসলাম, তাকে পাব না? এভাবে কেটে যায় আমার পর পর দুটি রাত । বিকালে নদীর পাড়ে হাটতে যায় মনটাকে ভালো করার জন্য । যেখানে যায় দেখি শুধু তার ছবি আমার সামনে ভেসে ওঠে আয়নার মতো । একসময় আমি জলের কাছে গিয়ে বসি । বসে পা দুটি জলের ভিতর ডুবিয়ে রাখি । হঠাৎ জলের দিকে তাকিয়ে দেখি তার ছবি । কিছুতেই যেন ভুলতে পারছি না তাকে । এমন সময় নদীর পাড়ের দিকে তাকিয়ে দেখি দাদা আমার পিছনে দাড়িয়ে আছে । দাদা মুচকি হেসে বলল,আরে আজম তুই এখানে একা একা বসে কি করছিস । তখন আমি নরম সুরে বললাম আমার মনটা খুব খারাপ । দাদা তখন আমাকে বলল,কি হয়েছে তোর আমাকে খুলে বল । আমার সব কষ্টের কথা দাদাকে খুলে বলার পরে দাদা রাজী হয়ে যায় । পরে একদিন দাদার সাথে আবার তার শালীর সাথে দেখা করতে যায় । তার সাথে দেখ হবার পর আমার মনটা ভরে যায় । মনে মনে ভাবি কখন আমার ভালোবাসার কথাটি তাকে জানাবো । কিছুসময় তার সাথে গল্প করার পরে আমি তাকে আমার মনের অন্তস্থলে জমে থাকা কথাটি মুখ ফুটে বলি । সেটি আর কিছু নয়, “I LOVE YOU!” এই কথাটি শোনার পরে মেয়েটি আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাসি দিল । সেখান থেকে আমার সাথে মেযেটির ভালোবাসা হয়ে গেল । এভাবে চলতে থাকে আমাদের দুজনের সুন্দর দিনগুলো । যখন মনের ভিতর ভালো লাগত না তখন আমরা দুজন দুজনার সাথে দেখা করতাম । যতই দিন যায় ততই আমাদের দুজনের প্রেম গভীর হতে থাকে । একদিন এক পড়ন্ত বিকালে নদীর ধারে দেখা করতে যায় । আমি প্রথমে গিয়ে নদীর ধারে  বসে আছি কিন্তু মৌমিতা এখনো আসেনি । আমার মনটা আনচান করছে,না জানি কখন সে আসবে । হঠাৎ তাকিয়ে দেখি মৌমিতা আসছে । কাছে এসে মিষ্টি একটি হাসি দিয়ে আমাকে বলল আমার আসতে একটু দেরি হয়েছে,তুমি রাগ করোনি তো । তারপর আমি তাকে আদর করে তার মুখে চুম্বন দিতে থাকি । সেও আমাকে জড়িয়ে ধরে তার ইচ্ছা মতো চুম্বন দিতে থাকে । তারপর তাকে জড়িয়ে ধরে নরম ঘাসের উপর কিছুক্ষণ শুয়ে থাকি । সন্ধ্যা হওযার আগে যে যার বাড়িতে ফিরে যায় । বাড়িতে পড়ার টেবিলে বসে ভাবি ওকে যদি একটু ইনজয় করতে পারতাম তা হলো আমার মনটা ভরে যেত ।এই ভাবে আমাদের প্রেম চলতে থাকে প্রায় তিন মাস । তিন মাস পরে আমি তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিই । কিন্তু প্রথমে সে প্রস্তাবটি প্রত্যাখ্যান করে । বেশ কিছুদিন পর মেয়েটি ফোনদিয়ে আমাকে বলে আমার সাথে একটু দেখা করো । দেখা করে দুজনে আমরা অনেক সময় কথা বলি । এক সময় মৌমিতা আমাকে জড়িয়ে ধরে কিচ করতে থাকে । দুজনের ভিতর একটা উত্তেজনা সৃষ্টি হয় । তার পর মৌমিতা আমাকে বলে তুমি আজ আমাকে যা খুশি তাই করতে পার । আমি তাকে আমার এক বন্ধুর বাসায় নিয়ে যায় । বন্ধুর বাসায় সেদিন বন্ধু ছাড়া আর কেই ছিলনা । বন্ধুটি আমাদের দুজনকে একটি রুমের ভিতর নিয়ে যায় । সেখানে আমাদের দুজনকে রেখে সে বেরিয়ে যায় ।
আজমকে নিয়ে বিছানায় লম্বা হয়ে পড়ল মৌমিতা ।হাল্কা মৌমিতার ওজনে আজম খুব একটা ব্যাথা পেলেননা, কিন্ত তার নগ্নদেহের নরম স্পর্শ ওনাকে পাগল করে তুলল।ওনার মুখের থেকে এক ইঞ্চিও হবেনা মৌমিতার মুখের দুরত্ব ।উত্তেজনায় মৌমিতার চোখ চকচক করছিল, সেজোরে জোরে শ্বাস ফেলছিল ।তার মুখের মিস্টি গন্ধ আজমের নাকে ঢুকে তার সারাদেহকে কেমন অবশ করে দিচ্ছিলো ।এবার মৌমিতা তার মুখ আরো নামিয়ে আনে, আজম মুখে তার গরম নিশ্বাসের ছোয়া পান ।মৌমিতার পাতলা কমলার কোয়ার মত ঠোট আজমের ঠোট স্পর্শ করতে ইউনিকেঁপে উঠলেন ।তার সারাদেহ দিয়ে যেন বিদ্যুতের চমকেগেল ।তিনি নিজের অজান্তেই ঠোটফাক করেদিলেন ।মৌমিতা তার নিচের ঠোটে চুষে দিতে লাগল ।মৌমিতার ঠোটের মিস্টি গন্ধে আজমও আর থেমে থাকতে পারলেননা ।তিনিও সমান আবেগের সাথে মৌমিতার উপরের ঠোটে চুমু খেতে লাগলেন।মৌমিতা এবার ঠোট উপরেতুলে আজমর মুখের ভিতরে জিহবা ঢুকিয়ে দিয়েও নারটাও খুজেনিল ।আজমের একটা হাত যেন তার অজান্তেই মৌমিতার পিঠে ঘোরাফেরা করছিলো ।মৌমিতা আজমের ঠোটে চুমু খেতে খেতে তার কানে গলায় হাত বুলিয়ে দিচ্ছিল ।মৌমিতার টুক টুকে জিহবা চুষতে চুষতে আজমও রমধ্যে নিজেকে হারিয়ে ফেললেন  তার আর কোন কিছুর খেয়াল রইলো না । উনি মৌমিতার নিতম্বে বার বার ইহাত নামিয়ে চেপে ধরছিলেন আর মৌমিতাও তাতে আরো উম্মাদের মত হয়ে উঠছিল, কিন্ত এবার আজম তানিয়ে চিন্তা করছিলেন না ।মৌমিতা এবার আজমে মুখ থেকে গলায় ঠোট নামিয়ে আনলো ।সারা গলায় চুষে চুষে লাল করে ফেলল ।গলা থেকে আজমের কানে গিয়েছো ট্টকরে কামড় দিয়ে আজমকে আরো উত্তেজিত করে তুললও ।আজম মৌমিতার ঘন চুলে মুখ গুজে তার নিতম্বে হাত দিয়ে চেপে চেপে ধরছিলেন। মৌমিতার বুভুক্ষ মাই আর অবহেলা সহ্য করতে পারছিলোনা ।সে তাই হাত নিচে নামিয়ে আজমের একটা হাত চেপে ধরে উপরে তার মাইয়ে এনে রাখল ।মৌমিতার নরম মাইয়ে হাত পড়তেই আজম আরো একবার শকখেলেন ।ওটায় হাত দিতে তার এতো ভালো লাগছিলো যেন উনি অন্য হাতটাও তুলে এনে মৌমিতার দুটো মাইই টিপতে শুরু করলেন ।মৌমিতার মুখ দিয়ে দারুন সব আদুরে শব্দ বের হয়ে আসছিল ।সে তখনো আজমের গলায় ঠোট দিয়ে চুষে যাচ্ছে ।মৌমিতা এবার নিজেই আজমর মাথা ধরে তার মাইয়ে নামিয়ে আনলো।চোখের সামনে মৌমিতার লাল হয়ে থাকা অপরূপ মাই গুলো দেখে সেগুলোকে অমৃতের মত মনে হলো আজমের ।উনি মুখ নামিয়ে একটা মাই চুষে খাওয়া শুরু করলেন।অন্য মাইয়ে তখনো হাতের আক্রমন বজায় রয়েছে ।মৌমিতা তার জীবনে প্রথম এরকম সুখ পেয়ে পাগলের মত হয়ে গেলো ।তাকে আজ পর্যন্ত কোন ছেলে পটাতে পারেনি, অথচ এই এক আজমেই তার কিযেন হয়েগেল ।সে আজমের মাথা বুকের সাথে আরো জোরে চেপে ধরল  আজম মৌমিতার মাই চুষতে চুষতে কোন এক চুম্বকের টানে যেন ওনার একটা হাত চলে গেল মৌমিতার উরুর কাছে ।ওর স্পর্শ কাতর উরুতে হাত দিতেই মৌমিতে একটু কেঁপে উঠল, সে নিজেই আজমের হাত ধরে তার ভোদার উপরে নিয়েগেল ।মৌমিতার ভোদায় আজমের হাত পড়তেই নরম যায়গাটার স্পর্শ পেয়ে আজমের একআশ্চর্য অনুভুতি হলো ।সেখানে খোচা খোচা লোমও অনুভব করলেন তিনি ।নিজের অজান্তেই যেন হাত দিয়ে যায়গাটা আস্তে আস্তে ঘসতে লাগলেন তিনি ।উপরে মাইয়ে আর নিচে ভোদায় আজমের আদরে মৌমিতা পাগলের মত হয়ে উঠে জোরে জোরে চিৎকার করতে লাগল ।হাত দিয়ে মৌমিতার ভোদাটা ধরে ধরে আজমের খুব ইচ্ছে হলো ওটাকে মনতা দেখার ।উনি মৌমিতার মাই থেকে মুখ তুলে নিচে তাকালেন ।মৌমিতার গোলাপি রঙের পাপরি মেলে থাকা ফুলের মত ভোদাটা দেখে ওনার দারুন এক অনুভুতি হলো ।কোন চিন্তা ভাবনা না করেই উনি তার মুখ নামিয়ে ওটায় একটা চুমু দিলেন ।সাথে সাথে মৌমিতা কেঁপে উঠলো ।সে আবার আজমের মুখ নিচে নামিয়ে আনল ।
আজম আর দ্বিধা নাকরে মুখ নামিয়ে ওর ভোদা চুষতে শুরু করে দিলেন ।সেখানটা  তখন রসে চুপ চুপ করছে ।এর স্বাদ টাও আজমের অসাধারন লাগছিল ।একটা হাত উনি মৌমিতার মসৃন পেটে বুলিয়ে দিচ্ছিলেন ।এভাবে বেশ কিছুক্ষন করার পরই মৌমিতা থর থর করে কেঁপেউঠেনিজের ঠোটে মৌমিতার ভোদার কম্পন বেশ উপভোগ করছিলেন আজম ।তারপর মুখ তুলে আজমের দিকে চাইলো মৌমিতা ।ওর চোখে তখন কিসের কামনা সেটা নাবুঝার মত ছেলে মানুষ আজমনন ।সে হাত দিয়ে তাশক্ত ধোনটা ধরে মৌমিতার ভোদায় লাগিয়ে সামান্য চাপ দিলেন ।কিন্ত সেটা ঢুকতে চাইলোনা ।এবার একটু জোরে চাপদিতেই হঠাৎ করে ঢুকেগেল, চিন চিনে ব্যাথায় মৌমিতা কেঁপে উঠল, দাঁত চেপে কিছুক্ষন ব্যাথা সহ্য করলো সে আজমও অবস্থাতেই ধোনটা কিছুক্ষন রেখেদিলেন ।মৌমিতা একটু সহজ হয়ে এলেই উনি আস্তে আস্তে উঠানামা করাতে লাগলেন ।মৌমিতাও আস্তে আস্তে দারুন মজাপেতে লাগল ।তার মুখ দিয়ে সুখের চিৎকার বেরিয়ে আসছিলো ।তাশুনে এবার আজম গতি বাড়িয়ে দিলেন ।মৌমিতার মুখ দিয়ে আআআআআআআআ হহহহহহ……উউউউউহহহহহহ…… শব্দ বের হয়ে আসতে লাগলো ।মৌমিতার মাইয়ের সাথে আজমের চওড়া বুক বার বার বাড়ি খাচ্ছিলো ।আজম এবার উলটে গিয়ে মৌমিতাকে তা উপরেনিয়ে আসলেন ।মৌমিতা ঝুকে পড়ে ওনার ঠোটে চুমু খেতে খেতে সামনে পিছনে নিতম্বদোলা দিয়ে উপর থেকে ঠা দিতে লাগল ।মৌমিতার মাইগুলো আজমের বুকের সাথে ঘষা খেয়ে ওনাকে পাগলের মত করে তুলছিল ।উনিও নিচ থেকে তলঠাপ দিচ্ছিলেন ।মৌমিতার চিৎকারে তখন ঘরের পর্দা কাঁপছে ।আজম আবার মৌমিতাকে উলটে তার নিচে নিয়ে এলেন ।এবার আরো জোরে জোরে মৌমিতাকে ঠাপাতে লাগলেন ।মৌমিতার চিৎকারের জোরও সমান তালে বেড়েগেল ।এই অবস্থাতেই মৌমিতার অর্গাজম হয়ে গেল ।সে পাগলের মত চিৎকার করে আজমকে জোরে চেপে ধরল ।মৌমিতার অর্গাজম হয়ে যাওয়ার পর আজম একই তালে ঠাপানো চালিয়ে গেলেন, মৌমিতাও আরো একটা অর্গাজমের দিকে এগুতে লাগল ।এভাবে ঠাপাতে ঠাপাতে আমার ধোনটা কাপিয়ে কাপিয়ে গরম বীর্য বেরিয়ে আসলো এবং গরম বীর্য মৌমিতার গায়ের উপর ঢেলে দিলাম ।  Choti Video Free

********
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment