ভাবির গুদে গরম বির্য (Sexy Vhabir Bangla Choti)


স্বপ্নের ঘরে ভাবির গুদে গরম বিয© ঢেলে দেওয়া
Vhabi Bangla Sex
এক দিন পড়ন্ত বিকাল বেলায়।ফাঁকা মাঠের ভীতর বসে আছি।বসে বসে ভাবছি এ জীবনে কি? কোন দিন কোন ভাবিকে চুদতে পারবো না।গ্রামে তো অনেক সেক্সি ভাবি আছে। তাদের সাথে তো আমার ভাল সম্পক©।কিন্তু সেক্স বিষয় আমি কোন দিন কাওকে কিছু বলিনি।তো ভাবছি একদিন কোন এক ভাবিকে বলে দেখবো।যদি কাজে লেগে যায়।হঠাৎ একদিন বিকালে মাঠের দিকে ঘুরতে বের হয়েছি।কারন মনটা ভালো না।এক ভাবি আমাকে দেখে ডাক দিয়েছে।বলছে তোমাকে খুব চঞ্চল চঞ্চল লাগছে কেন।আমি বললাম, ভাবি আমার মনটা ভাল না।ভাবি বলে তোমার মনে আবার কি?হলো।কেই বুঝি বাসা বেধেছে। না ভাবি এ সব কিছু না এমনি।ভাবি আমাকে বললো ভাই আমি খুব ব্যস্ত আছি পরে একদিন ভাল করে তোমার সব কথা শুনবো। ভাবির এই কথা শুনে আমার মনে একটু শান্তি এলো।আস্তে আস্তে আমি বাড়ির দিকে যাই।সন্ধা হয় আমার পড়ার টেবিলে বসে বই পড়ি আর ভাবির সেক্সি শরীরের কথা ভাবি।ভাবি যখন আমার সাথে কথা বলছিল।তখন আমার যৌনতা মাথায় ভীতর 80 ডিগ্রি তাপ মাত্রায় আঘাত আনছিল। আয়েলা যেমন আঘাত এনে ছিল।সব সময় বসে চিন্তা করি কবে একটু ভাবির গুদে ধোন ঢুকাতে পারবো।কিছু দিন পর মাঠের ভীতর সেক্সি ভাবির সঙ্গে আমার অবার দেখা হয়ে গেল।ভাবি বললো কেমন আছো ভাই কোন দেখা নেই যে।আমি ভাবিকে বলি ভাবি আমি একটু তোমাকে ছুয়ে দেখতে পারি।ভাবি বলে কেন খুব শখ হচ্ছে নাকী? আমি বলি হ্যা ভাবি।আর কোন কথা না বলেই আমি ভাবির ওই সেক্সি শরীরে হাত দি।তখন আমার শরীরে টানা কাল বৈশাখি ঝড় বইতে থাকে।কিন্তু কী করবো।ফাঁকা মাঠের ভীতর সাহস করে কিছু করতে পারছিনা।মনে ভাবছি চুদতে তো পারলাম না।তা ভাবির মুখে 10 মিনিটের মতো চুমু দিয়ে ধরে রেখেছি।আর হাত দিয়ে ভাবির মাই পাÂ করছি।ভাবি তখন বলে আজ থাক পরে একদিন ভাই তোর আশা আমি মিটাবো।ভাবি এই বলে চলে যায়।আমি ও বাড়ি চলে আসি।সে দিন রাতে বই পড়ায় আমার আর মন বসে না।সারাþন ভাবির ভুদার চিন্তা।রাতে খাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি।গভীর রাতে স্বপ্নের ঘরে জোর করে ধরে ভাবিকে চুদতে থাকি।কিছু সময় চুদার পর আমার গরম বিয© গুদে ঢেলে দি।তখন আমার মন গভে© ভরে যায়।

******


Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment