ভাবির ‍গুদে ফ্রি হিট শট (Latest Bangla Sexy Golpo Download)


ভাবির ‍গুদে ফ্রি হিট শট
 Vhabi bangla sex
আমি জীবনে প্রথম চাকুরী করতে যাই ঢাকায়। সেখানে একটি বাসা নিয়ে থাকতাম বাসার পাশে একটি ফ্যামিলি নিয়ে একটি ভদ্র লোক থাকত আমি মাঝে মাঝে ভদ্র লোকের সাথে কথা বলতাম।বিভিন্ন যায়গায় ঘুরে বেড়াতাম এবং দুই জনের সংসারের কথা নিজেদের ভিতর বলতাম্।একদিন ভদ্র লোক আমাকে বলে চলেন ভাই আমার বাসা থেকে ঘুরে আসি।আমি প্রথমে তাকে বললাম না ভাই আপনি যান আমি যাব না।পরে ভাবলাম না যেয়ে আসি ভাবিকে তো দেখে আসি কেমন।তারপর আমি ভাইকে বললাম ভাই চলেন এতো করে যখন বলছেন যাই ঘুরে আসি।ভাইএর সঙ্গে যাই তার বাসায় যেয়ে দেখি নতুন একটি সেক্সি ভাবি। মনে মনে যা ভাবছিলাম তাই হয়েছে।ভাইএর সাথে গিয়ে ঘরের ভীতর বসলাম। কিছুক্ষন পর সেক্সি ভাবি চা ও বিক্সিট দিয়ে গেল। আমি আর ভাই খেতে লাগলাম আমার খাওয়া তো বড়ো কথা নয়। ভাবিকে দেখে আমার মনের ভীতর সেক্সি ঝড় শুরু হয়েছে।খাওয়া শেষ হলে আমি সবাইকে বলে চলে আসি। তবে ভাবিকে একটু বেশি করে বলে আসি।ভাই এর বাসা থেকে আসার পর ভাবির ঐ সেক্সি চেহারা ভুলতে পারছিনা। সারা দিন চোখের সামনে শুধু তার চেহারা ভাসছে।ভাই আমাকে কবে আবার, ভাই এর বাসায় যেতে বলবে।হঠাৎ একদিন ভাই আমাকে ডেকে বলে ভাই আমার বাড়িতে তোমার দাওয়াত রইল।আমি আনন্দে আট খানা হয়ে গেছি।এবার আমি ভাবিকে একটু ছোয়া দেব।পরদিন আমি এক কেজি মিষ্টি নিয়ে ভাই এর বাসায় যাই।যেয়ে দিখি ভাবি সুন্দর একটি শাড়ি পরে দাড়িয়ে আছে।ভাবিকে সেক্সি সেক্সি মনে হচ্ছে।ভাবিকে গিয়ে আমি বললাম ভাবি কেমন আছেন ভাবি উত্তর দিল ভাল।ভাবির ঐ শরীর যেন আমাকে কাপিয়ে তুলছে।নিজেকে আমি ধরে রাখতে পারছিনা।খাওয়ার সময় ভাবি আমাকে খাবার দিতে আসলে হাতটা উচু করতেই ভাবির মাই দেখতে পাই।ভাবির মাই দেখার পর মনে হচ্ছিল।যেন আমাকে দুধু খেতে বলছে।তখন আমার মনে হচ্ছিল ভাত না খেয়ে ভাবির ঐ রসালো মাই যদি খেতে পারতাম তা হলে খুব ভাল লাগত।সেদিনও কিছু করতে পারলাম না।চাহিদা রেখেই আমাকে বাড়ি ফিরে আসতে হলো।সারা রাত আমি ঘুমাতে পারিনি।শুধু ভাবির শরীর ও মাই এর স্বপ্ন দেখেছি।সকালে আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমার অফিসে চলে যাই।অফিসে গিয়ে আমার কাজে মন বসে না।শুধু ভাবির শরীর ও মাই আমার চোখে ভাসে।সন্ধার আগে অফিস সেরে আমি বাসায় চলে আসি।সারা পথ শুধু ভাবির ছবি মনে আসে।আমার দিন আর চলেনা।কী করি।অনেক চেষ্টা করে ভাবির মোবাইল নাম্বার জোগাড় কারি ।প্রথমদিন কল করলে ভাবিকে আমি বলি ভাবি আমাকে চিনছেন না। ভাবি আমি আপনাদের বাড়িতে গিয়েছিলাম। ও চিনেছি। যাক ভাবি তা হলে ভালই হলো।তারপর থেকে ভাবির সাথে সেক্সি কাজ করতে না পারলেও মোবাইলের মাধ্যমে সেক্সি কথা বলে মন কে শান্তনা দিতাম।সময় পেলে আমি অফিসের কাজের ফাকে ভাবিকে ফোন করতাম।এই ভাবে কিছু দিন ফোন করার পর হঠাৎ একদিন ভাবি আমাকে ফোন দিয়েছে আমি ফোনের দিকে তাকিয়ে তো অবাক।আমি ফোনটা ধরতেই ভাবি আমাকে বলে আপনি কেমন আছেন।এই কথা শুনে আমি হাসি মুখে বালি ভাবি আপনি কেমন আছেন। ভাবি বলে ভাল।ভাবি আমাকে বলে আপনি কি আমাদের বাড়িতে একদিন সময় করে আসতে পারবেন।আমি বললাম ভাবি একি বলছেন আপনি বললে আমি কি কথা ফেলাতে পারি।শুক্র বার আসতে আরও দুইদিন বাকী আছে।আমি খালি দিন গুনছি কবে শুক্র বার হবে। আমি ভাবির কথা মতো ছুটির এই দিনটা মাথায় রেখে সকাল সাকাল ভাবিদের বাড়িতে যাই।ভাবিকে দেখে আমার মনের ভীতর আরো উত্তাল হতে থাকে।আমি ভাবিকে বলি ভাবি ভাইয়া কোথায় গেছে ভাবি আমাকে হেসে বলে আপনার ভাইয়া আজ বাড়িতে নেই।এই কথা শুনে আমার মনে হলো যেন গাছ থেকে পড়ালাম।আমি এ কোন খেলার মাঠে এসেছি।প্রতিদন্দ্বি নেই।এখানে খেলাটা এক হাতে খেলতে হবে।ভাবির পাশে গিয়ে আমি বসি।তারপর ভাবির সেক্সি শরীরে আমি হাত দিই ভাবি তখন আমাকে কিছু না বলেই আমাকে জড়িয়ে ধরে।আমি প্রথমে ভাবির মুখে ছোট ছোট করে কিচ দিতে থাকি। আর হাত দিয়ে ভাবির মাই টিপতে থাকি।তখন আমার ধোনটা টান টান হয়ে আছে।ভাবির রসালো গুদে ধোনটা দিলে ভাবি আমাকে আরও জড়িয়ে ধরে।অনেক দিনের চাওয়াতো, ছোট ছোট করে শট দিতে থাকি।ভাবি বলে ভাই তোমার মেশিন চালিয়ে যাও।আমার চাহিদা মতো ভাবিকে ঠাপ দিতে থাকি।ভাবির গুদের রস আসতে শুরু করে আমার ধোনটা তখন ভাবির গুদের ভীতর ছলাত ছলাত বাজনা তোলে।এক সময় আমার মনে হলো যেন আমি একটা নো বল পেয়েছি। ক্রিকেটের ভাষায় নো বল মানে ফ্রি হিট। আর আমি সে কথা ভেবে ভাবির গুদে ফ্রি হিট শট দিতে থাকলাম।

********
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment